Beta

কুয়ালালামপুরে শহীদ মিনারে সাংবাদিকদের শ্রদ্ধাজ্ঞাপন

২১ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:১৭

মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশি সাংবাদিকদের সংগঠন ‘বাংলাদেশ কমিনিউটি প্রেসক্লাব মালয়েশিয়া’ বৃহস্পতিবার সকালে কুয়ালালামপুরে বাংলাদেশ হাইকমিশন প্রাঙ্গণে নির্মিত অস্থায়ী শহীদ মিনারে শ্রদ্ধা জানায়। ছবি : এনটিভি

মহান ভাষা দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদদের উদ্দেশে শহীদ মিনারে শ্রদ্ধা জানিয়েছেন মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশি সাংবাদিকদের সংগঠন ‘বাংলাদেশ কমিনিউটি প্রেসক্লাব মালয়েশিয়া’। আজ বৃহস্পতিবার সকালে কুয়ালালামপুরে বাংলাদেশ হাইকমিশন প্রাঙ্গণে নির্মিত অস্থায়ী শহীদ মিনারে এ শ্রদ্ধা জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন জ্যেষ্ঠ সাংবাদিক গৌতম রায়, আমিনুল ইসলাম রতন, আরটিভি মালয়েশিয়া প্রতিনিধি মোস্তফা ইমরান রাজু, বাংলাদেশ কমিনিউটি প্রেসক্লাব মালয়েশিয়ার নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের মালয়েশিয়া প্রতিনিধি রফিক আহমদ খান, এনটিভি মালয়েশিয়া প্রতিনিধি কায়সার হামিদ হান্নান,  নিউজ টুয়েন্টিফোর মালয়েশিয়া প্রতিনিধি শাহাদাত হোসেন, ফোকাস বাংলার প্রতিনিধি শওকত হোসেন জনি, শাহাবউদ্দিন আহমেদ প্রমুখ।

পরে সাংবাদিকরা বাংলাদেশ হাইকমিশন আয়োজিত একুশের আলোচনা সভায় অংশ নেন।

এ ছাড়া পৃথক এক বিবৃতিতে গতকাল বুধবার রাতে ঢাকার চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড ও হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে বাংলাদেশ কমিনিউটি প্রেসক্লাব মালয়েশিয়া। বিবৃতিতে সংগঠনের পক্ষ থেকে নিহতদের আত্মার শান্তি ও তাঁদের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করা হয়।

 

Advertisement