Beta

মদিনায় সাংসদ মোকতাদিরকে সংবর্ধনা

২১ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৩৬

সৌদি আরবের মদিনা মনোয়ারায় ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য এবং বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী বক্তব্য দেন। ছবি : এনটিভি

সৌদি আরবের মদিনা মনোয়ারায় পবিত্র উমরাহ পালনে আসা ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য এবং বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

গত মঙ্গলবার সন্ধ্যায় মদিনার একটি হোটেলে মদিনা জেলা কেন্দ্রীয় আওয়ামী যুবলীগ এই সংবর্ধনা ও মতবিনিময় সভার আয়োজন করে।

মদিনা জেলা কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলামের সভাপতিত্বে মহিউদ্দিন আজাদ ও শাহাদাত হোসেন মজুমদারের যৌথ পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন ঢাকা-২ আসনের সাংসদ ও সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক অধ্যাপক ফাহিমা খাতুন।

এ ছাড়া বিশেষ অতিথি ছিলেন- সৌদি আরব ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির উপদেষ্টা ও চ্যানেল আইয়ের সৌদি আরব প্রতিনিধি সাংবাদিক এম ওয়াই আলাউদ্দিন, মদিনা জেলা কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের উপদেষ্টা শাহীন আহমেদ, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আলী আজম, ব্রাহ্মণবাড়িয়ার সিংবার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউদ্দিন চৌধুরী বাবুল ও সৌদি আরব ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির সাধারণ সম্পাদক আনিসুর রহমান পলাশ প্রমুখ। অনুষ্ঠানে বক্তারা প্রবাসীদের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা নিয়ে মতবিনিময় করেন।

Advertisement