Beta

সিডনিতে কনসার্ট ২২ ডিসেম্বর, গাইবে সোলস, ওয়ারফেজ

১৩ ডিসেম্বর ২০১৮, ১০:১৪

মহান বিজয় দিবস উপলক্ষে অস্ট্রেলিয়ায় অবস্থানরত বাংলাদেশিরা এ বছর নতুন একটি সংগীতানুষ্ঠান পেতে যাচ্ছে। সিডনির কিছু তরুণ ও সামাজিক সংগঠকের যৌথ উদ্যোগে আগামী ২২ ডিসেম্বর, শনিবার শহরের বেলমোর স্পোর্টস গ্রাউন্ডে এই ওপেন এয়ার কনসার্ট অনুষ্ঠিত হবে।

এরই মধ্যে প্রবাসী বাংলাদেশি, বিশেষ করে তরুণ প্রজন্মের মধ্যে এই কনসার্ট নিয়ে বেশ আগ্রহ সৃষ্টি হয়েছে।

আয়োজক সূত্রে জানা যায়, বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড সোলস ও ওয়ারফেজ এতে অংশ নেবে। সংগীতশিল্পী ঐশীর পাশাপাশি অস্ট্রেলিয়ার বাংলাদেশি শিল্পীরা একক সংগীত পরিবেশন করবেন। পাশাপাশি এতে যোগ দেবেন কমেডিয়ান জামিল ও আবু হেনা রনি।

এই কনসার্ট নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে লোকাল ডিজে রাফসান নিশান ও ইউটিউবার জাহান আসিফের দেওয়া ভিডিও ক্লিপ অস্ট্রেলিয়াপ্রবাসী বাংলাদেশি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের মধ্যে সাড়া জাগিয়েছে।

অস্ট্রেলিয়ার বাংলা কমিউনিটিতে সবচেয়ে বেশি বাংলাদেশির বসবাস লাকেম্বা উপশহরে। ঠিক তার পাশেই বেলমোর স্পোর্টস গ্রাউন্ডে বিজয় দিবসের এই সংগীতানুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বিপুলসংখ্যক প্রবাসী বাংলাদেশি এতে অংশ নেবেন বলে আশা প্রকাশ করেন আয়োজক সংগঠনের অন্যতম মুখপাত্র এবং স্থানীয় স্বদেশ বার্তা পত্রিকার প্রকাশক ফয়সাল আজাদ।

এনটিভি অনলাইনকে ফয়সাল আজাদ জানান, ১২ বছরের নিচে শিশুদের প্রবেশমূল্য ফ্রি থাকবে এবং মেলার দিন স্পেশাল শাটল বাসের ব্যবস্থা থাকবে। কনসার্টের প্রবেশমূল্য ধরা হয়েছে ২৫ ডলার, ২২ ডিসেম্বর শনিবার দুপুর ২টায় শুরু হয়ে রাত ১১টা পর্যন্ত চলবে এই সংগীতানুষ্ঠান।

Advertisement