Beta

মালয়েশিয়ায় জমকালো রিজেন্ট এজেন্ট অ্যাওয়ার্ড নাইট

১৬ জুলাই ২০১৮, ১৯:৩৮ | আপডেট: ১৬ জুলাই ২০১৮, ১৯:৪০

মালয়েশিয়ায় অনুষ্ঠিত হয়ে গেল বাংলাদেশি মালিকানাধীন উড়োজাহাজ কোম্পানি রিজেন্ট এয়ারওয়েজের এজেন্ট অ্যাওয়ার্ড নাইট-২০১৮ অনুষ্ঠান। রাজধানী কুয়ালালামপুরের হোটেল রয়্যাল চুলানে রিজেন্ট এয়ারওয়েজের এজেন্টদের নিয়ে এটি অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ও মালয়েশিয়ান গান ও নাচের তালে তালে মনোমুগ্ধকর পরিবেশ তৈরি হয় অনুষ্ঠানে। অনুষ্ঠান সঞ্চালনা করেন দুই বাংলার জনপ্রিয় উপস্থাপিকা ইসরাত পায়েল। মালয়েশিয়া এবিএম ট্রাভেলসের পরিচালক ও রিজেন্ট এয়ারওয়েজের কুয়ালালামপুরের জিএসএ প্রকৌশলী বাদলুর রহমান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুয়ালালামপুরে বাংলাদেশ দূতাবাসের বাণিজ্য সচিব রাজিবুল আহসান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিজেন্ট এয়ারওয়েজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা হামিদ জাকারিয়া, নির্বাহী ব্যবস্থাপনা পরিচালক সালমান হাবিবসহ আরো অনেকে।

অনুষ্ঠানে প্রকৌশলী বাদলুর রহমান খান বলেন, যাত্রা শুরুর পর থেকে আজ পর্যন্ত রিজেন্ট এয়ারওয়েজ আধুনিক ও উন্নত সেবা দিয়ে যাত্রীদের মন জয় করেছে। ভবিষ্যতে সেবার এ ধারা অব্যাহত থাকবে।

এজেন্টদের উদ্দেশে রিজেন্ট এয়ারওয়েজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা হামিদ জাকারিয়া জানান, গ্রাহকদের সর্বাধুনিক সেবা দিয়ে রিজেন্ট এয়ারওয়েজ আজ দেশের প্রথম সারির একটি উড়োজাহাজ কোম্পানি, যা সম্ভব হয়েছে শুধু আপনাদের ঐকান্তিক প্রচেষ্টায়। রিজেন্ট এয়ারওয়েজ আপনাদের পাশেই থাকবে সর্বদা।

নির্বাহী ব্যবস্থাপনা পরিচালক সালমান হাবিব বলেন, গ্রাহকদের আন্তরিক সেবা দেওয়ার উদ্দেশ্য নিয়ে যাত্রা শুরু করে রিজেন্ট এয়ারওয়েজ আজ বিশ্বের অনেক দেশে ফ্লাইট পরিচালনা করছে। দেশের উড়োজাহাজ শিল্পে পথিকৃৎ হয়ে থাকবে রিজেন্ট এয়ারওয়েজ।

অনুষ্ঠানে বছরের সেরা রিজেন্ট সেলস এজেন্টদের পুরস্কার তুলে দেন ইঞ্জিনিয়ার বাদলুর রহমান খান। পরে র‍্যাফেল ড্র, নৈশভোজ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement