Beta

মক্কায় এনটিভির ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

১৫ জুলাই ২০১৮, ১৮:৫৪

এনটিভির ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সৌদি আরবের মক্কা কেক কাটেন অতিথিরা। ছবি : এনটিভি

সৌদি আরবের মক্কায় নানা আয়োজনের মধ্য দিয়ে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভির ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। ১৬তম বছরে পদার্পণ উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করে মক্কা এনটিভি দর্শক ফোরাম।

গতকাল শনিবার মক্কা নগরীর স্থানীয় একটি হোটেলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন মক্কা এনটিভি দর্শক ফোরামের সভাপতি এইচএম পারভেজ মৃধা। পরিচালনা করেন সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ। সভায় প্রধান অতিথি ছিলেন মক্কা এনটিভি দর্শক ফোরামের প্রধান উপদেষ্টা মাওলানা রফিক আহমেদ।

বিশেষ অতিথি ছিলেন জহির আহমেদ, মোজাম্মেল হোসেন মিলন, এম ওয়াই আলাউদ্দিন, নজরুল ইসলাম মজুমদার।

বক্তব্য দেন শাহ আলম ডিস্কু, শাহাদাৎ হাছান, সাজিদুল ইসলাম, সেলিম উল্লাহ, খলিল চৌধুরী, কাসেম হারুন, আলাউদ্দিন রনি, মাহ্দি পারভেজসহ অন্যান্যরা।

বক্তারা এনটিভির বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ পরিবেশনের জন্য এনটিভির চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলীসহ এনটিভি পরিবারের সবাইকে ধন্যবাদ জানান।

প্রবাসে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য এনটিভির মক্কা প্রতিনিধি কামাল পারভেজ অভিকে সংগঠনের পক্ষ থেকে সম্মানানা ক্রেস্ট তুলে দেয়া হয়।

আলোচনা সভা শেষে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন আগত অতিথিরা। এতে দলমত নির্বিশেষে প্রবাসী বাংলাদেশিসহ কমিউনিটির নেতারা উপস্থিত ছিলেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement