Beta

মদিনায় এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালন

১৫ জুলাই ২০১৮, ১৮:৫০ | আপডেট: ১৫ জুলাই ২০১৮, ১৯:২০

এনটিভির ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কেটে তা উদযাপন করেছে সৌদি আরবের মদিনা এনটিভি দর্শক ফোরাম। ছবি : এনটিভি

দর্শক নন্দিত চ্যানেল এনটিভির ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কেটে তা উদযাপন করেছে সৌদি আরবের মদিনা এনটিভি দর্শক ফোরাম।  বিভিন্ন রাজনৈতিক দলের নেতা ও বিশিষ্ট ব্যক্তিদের উপস্থিতিতে গত বৃহস্পতিবার রাত ১১টায় মদিনা মক্কা হোটেলের কনফারেন্স রুমে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন এনটিভি মদিনা দর্শক ফোরামের সভাপতি ফারুক মমতাজ। অনুষ্ঠানটি পরিচালনা করেন এনটিভির মদিনা প্রতিনিধি মোহাম্মদ আলী রাশেদ।

অগ্রযাত্রায় বাংলাদেশের সঙ্গে এনটিভিও সব সময় পাশে থাকবে এমন প্রত্যাশা ব্যক্ত করেন অতিথিরা। এনটিভির সাফল্যে এনটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলীকে অভিনন্দন জানান অতিথিরা।

এনটিভিকে উৎসাহ জোগাতে এবং জন্মদিনের শুভেচ্ছা জানাতে উৎসবে উপস্থিত ছিলেন দলমত নির্বিশেষে মদিনার বরেণ্য ব্যক্তিরা। এ সময় প্রবাসীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে এনটিভির বস্তুনিষ্ঠ সাংবাদিকতার প্রশংসা করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রামের জি এইচ গ্রামার স্কুলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বিশিষ্ট ব্যবসায়ী রফিকুল ইসলাম সাহেব, নিরাপদ সড়ক চাই সংগঠনের মদিনা শাখার প্রধান উপদেষ্টা কমিউনিটি নেতা কাজী শাহ আলম, মদিনায় সরকারি হাসপাতালের বাংলাদেশি চিকিৎসক ডাক্তার শহিদুল হক দেওয়ান, সাপ্তাহিক স্বপ্নের বাংলাদেশের পরিচালক জসিম উদ্দিন, মদিনা ব্যবসায়ী ফোরামের সভাপতি নিয়াজ খান নোমান, সাতকানিয়া প্রবাসী কল্যাণ পরিষদের সভাপতি বশির আহমেদ, মদিনার তরুণ ব্যবসায়ী ও সমাজসেবক মো. ইসমাইল, মদিনার তরুণ ব্যবসায়ী ও সমাজসেবক মো. পারভেজ, প্রবাসী সমাজকল্যাণ পরিষদের সহসভাপতি নাসিরুদ্দিন ও বিশিষ্ট ব্যবসায়ী মুমিন উল্লাহ।

অনুষ্ঠানে মদিনা এনটিভি দর্শক ফোরামের সভাপতি ফারুক মমতাজ আগত অতিথিদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, দর্শকদের চাহিদা পূরণে এনটিভি সব সময় নিবেদিত প্রাণ।

ফারুক মমতাজ বলেন, আমি শুভেচ্ছা জানাই ক্যাবল অপারেটর, কলাকুশলী, বিজ্ঞাপনদাতা এবং আমার এনটিভির সহকর্মী বন্ধুদের, যারা সব সময়ই এনটিভিকে সবার আগে নিয়ে যেতে চেষ্টা করেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement