সৌদি আরবে লোহাগাড়া তরুণ ঐক্য ফোরামের ঈদ পুনর্মিলনী

২৬ জুন ২০১৮, ১৭:৫১

সৌদি আরবের মক্কায় লোহাগাড়া তরুণ ঐক্য ফোরামের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন আলহাজ মোহাম্মদ ফারুক। ছবি : এনটিভি

সৌদি আরবের মক্কায় চট্টগ্রামের ক্রীড়া ও সামাজিক সংগঠন লোহাগাড়া তরুণ ঐক্য ফোরামের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় সময় গত রোববার মক্কার একটি হোটেলে ঈদ পুনর্মিলনী আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মো. আব্বাস উদ্দিন। সঞ্চালনা করেন ফয়েজ আহমদ চৌধুরী ও নুরুল আমিন। সভায় প্রধান অতিথি ছিলেন ডায়মন্ড প্রবাসী গ্রুপের চেয়ারম্যান ও মক্কার বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ মোহাম্মদ ফারুক।

বিশেষ অতিথি ছিলেন পবিত্র ওমরা পালনে আসা দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চের বিশেষ প্রতিনিধি ও বীর কণ্ঠ সম্পাদক কাইছার হামিদ, দৈনিক কর্ণফুলীর প্রতিনিধি এম সাইফুল্লাহ চৌধুরী, সাতকানিয়া-লোহাগাড়া আইনজীবী সহকারী সমিতির সভাপতি মুন্সী ফরিদ উদ্দিন চৌধুরী, সাবেক ছাত্রনেতা সাইফুর রহমান ও মিলেনিয়াম টিভির সৌদি আরব প্রতিনিধি খলিল চৌধুরী।

সভায় প্রধান বক্তা ছিলেন লোহাগাড়া তরুণ ঐক্য ফোরামের প্রতিষ্ঠাতা তারেক আজিজ চৌধুরী। আরো বক্তব্য দেন হারুনুর রশিদ রাশু, হাফেজ শহিদুল্লাহ শিবলী, আমান উল্লাহ আমান, নুরুল কবির চৌধুরী ও মোহাম্মদ সোলাইমান।

এ সময় ফোরামের প্রবাসী সদস্যদের মধ্যে ছিলেন মুহাম্মদ দেলোয়ার, আবু তাহের, আবদুল আজিজ, আলহাজ আবুল বশর, মুহাম্মদ শোয়াইব, আবদুর রহমান, ইকবাল হোসাইন, শাহাদাৎ হোসাইন, রিদুওয়ানুল ইসলাম, হাফেজ মুহাম্মদ শহিদুল্লাহ্ শিবলী, গিয়াস উদ্দীন চৌধুরী, নুরুল আবসার, কামাল উদ্দীন, মোহাম্মদ শহিদ, নাজিম উদ্দীন বাবুল, হাবিবুর রহমান, রফিকুল ইসলাম, আবদুল খালেক, আবদুল জব্বার, জানে আলম জয়নাল, আবদুর রাজ্জাক, মোহাম্মদ দিদার, মো. জনি ও আবদুল আজিজ।

আলোচনা সভা শেষে অতিথিদের সংগঠনের পক্ষে থেকে সম্মাননা দেওয়া হয়। এ ছাড়া আলহাজ মো. ফারুক ফরম পূরণের মাধ্যমে প্রবাসে অনুষ্ঠানিক কার্যক্রম শুরু করেন।