Beta

মালয়েশিয়ায় কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ইফতার

২৮ মে ২০১৮, ১০:৪৬

মালয়েশিয়ায় কোম্পানীগঞ্জ উপজেলার প্রবাসীদের সম্মানে দোয়া ও ইফতার মাহফিল। ছবি : এনটিভি

পবিত্র মাহে রমজান উপলক্ষে মালয়েশিয়ায় কোম্পানীগঞ্জ উপজেলার প্রবাসীদের সম্মানে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করে নোয়াখালীর কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন।

গতকাল রোববার স্থানীয় সময় বিকেল ৫টায় কুয়ালালামপুর জালান ইম্বি রসনা বিলাস রেস্টুরেন্টে এই দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এ সময় সংগঠনের সভাপতি অ্যাডভোকেট মো. বেলাল হোসাইনের সভাপতিত্বে  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পবিত্র কোরআন মাজিদ থেকে তাফসির পেশ করেন মালয়েশিয়া আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের পিএইচডি গবেষক মাওলানা মো. মিজানুর রহমান আজহারী ছাহেব। পরে তিনি পবিত্র মাহে রমজানের ফজিলত ও লাইলাতুল কদরের গুরুত্ব সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন।

সংগঠনের ধর্মবিষয়ক সম্পাদক মো. নূর আলমের পবিত্র কোরআন তিলাওয়াত ও সিনিয়র সহসভাপতি মো. আবু সাঈদের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন সংগঠনের সাধারণ সম্পাদক মো. ইয়াছিন, সহসাধারণ সম্পাদক মো. নাসিম আমির, সাংগঠনিক সম্পাদক রহিম উল্লাহ রুবেল ও বাংলাদেশবিষয়ক সম্পাদক শাহেদ কামাল।

অনুষ্ঠানের ফাঁকে ফাঁকে ইসলামী সংগীত পরিবেশন করেন সংস্কৃতিবিষয়ক সম্পাদক মো. কাউসার হামিদ।

পরে মালয়েশিয়াসহ সব প্রবাসী বাংলাদেশি ও নির্যাতিত সব মুসলিম উম্মাহর জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মো. মিজানুর রহমান আজহারী ছাহেব।

এ সময় আরো উপস্থিত ছিলেন সহসভাপতি শাহে জামান, মহিলাবিষয়ক সম্পাদিকা ফাহিমা আক্তার, অর্থবিষয়ক সম্পাদক ইমাম উদ্দিনসহ কোম্পানীগঞ্জের বিপুল সংখ্যক প্রবাসী।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement