Beta

খালেদা জিয়ার সুস্থতা চেয়ে মালয়েশিয়ায় দোয়া

২৭ মে ২০১৮, ২৩:৫১

মালয়েশিয়ায় শনিবার বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি ও জেল থেকে মুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ছবি : এনটিভি

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি ও জেল থেকে মুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করেছে নবগঠিত খুলনা জেলা জাতীয়তাবাদী ফোরাম মালয়েশিয়া।

স্থানীয় সময় শনিবার সন্ধ্যায় কুয়ালালামপুরের একটি রেস্টুরেন্টে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা জেলা জাতীয়তাবাদী ফোরাম মালয়েশিয়ার আহ্বায়ক ও মালয়েশিয়া যুবদলের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মো. এনায়েত হোসেন। শুভেচ্ছা বক্তব্য দেন সংগঠনটির সদস্য সচিব ওয়াকিদুজ্জমান ডাবলু।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ক্ষুদ্রঋণ বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি এম এ কাইয়ুম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির জলবায়ু পরিবর্তন বিষয়ক সম্পাদক অধ্যাপক একেএম ওয়াহিদুজ্জামান, নির্বাহী কমিটির সদস্য মির্জা খোকন, নির্বাহী কমিটির সদস্য ও মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক মো. মোশাররফ হোসেন, নির্বাহী কমিটির সদস্য উবায়দুল হক নাসির, আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের সভাপতি মো. আলমগীর  হোসেন, মালয়েশিয়া বিএনপির যুগ্ম সম্পাদক এস এম জাহাঙ্গীর আলম, মালয়েশিয়া যুবদলের সভাপতি মো. জাহাঙ্গীর আলম খান, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ইলিয়াস, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এস এম বশির আলম।

সভায় বক্তারা বলেন, খালেদা জিয়া মানে বাংলাদেশ। একজন সাবেক প্রধানমন্ত্রীকে এভাবে কারাগারে বন্দি করে রাখা কোনোভাবেই আমরা মেনে নিতে পারি না। খালেদা জিয়া গণতন্ত্রের মা, আমাদের সকল নেতাকর্মীর মা, মাকে কারাগারে বন্দি করে রেখে প্রতিহিংসামূলক রাজনীতির পরিচয় দেওয়া হচ্ছে বলেও অভিযোগ করেন তাঁরা।

বক্তারা আরো বলেন, দেশনেত্রী খালেদা জিয়াকে কারাগারে বন্দি রেখে বাংলাদেশে যদি কোনো জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হয়, তাহলে বাংলাদেশের মানুষ সেই নির্বাচন প্রত্যাখ্যান করবে।

এ সময় আরো ছিলেন মালয়েশিয়া যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম মুরাদ, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন সাগর, সহসভাপতি মঞ্জু খান, রমজান আলী, মালয়েশিয়া স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক লুৎফর রহমান। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সেরদাং যুবদলের সাবেক সভাপতি মো. নাজমুল হাসান।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement