Beta

কোরিয়া বিএনপির প্রতিবাদ সভা অনুষ্ঠিত

১৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:২৯

অনলাইন ডেস্ক

দক্ষিণ কোরিয়ার পিয়ংটেকে কোরিয়া বিএনপির উদ্যাগে খালেদা জিয়ার কারাদণ্ড দেওয়ায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার আয়োজিত এই প্রতিবাদ সভার সভাপতিত্ব করেন দক্ষিণ কোরিয়া বিএনপির সভাপতি হারুনর রশীদ হিরণ এবং সভাটি পরিচালনা করেন সাংগঠনিক সম্পাদক মনির পাটোয়ারী। 

অনুষ্ঠানে বক্তব্য দেন দক্ষিণ কোরিয়া বিএনপির সাধারণ সম্পাদক সেলিম রেজা রাজীব ও সিনিয়র যুগ্ম সম্পাদক আবুল কাসেম আলীম। এ ছাড়া আরো বক্তব্য দেন সহসভাপতি রতন আহম্মদ, সহসভাপতি সৈয়দ মোহাম্মদ গোলাম সারোয়ার, সহসভাপতি মহসিন আলী ও দপ্তর সম্পাদক নুর মোহাম্মদ।

প্রতিবাদ সভায় সভাপতি হারুনর রশীদ হিরণ বলেন, সরকারের ইন্ধনে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সাজানো মামলায় জেলে দেওয়া হয়েছে। দেশের জনসাধারণ এই অবৈধ রায় মানবে না। বেগম খালেদা জিয়াকে মুক্তি না দিলে দেশ-বিদেশে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

সাধারণ সম্পাদক সেলিম রেজা বলেন, সরকারের শুভ বুদ্ধির উদয় হবে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে জনগণের কাছে ফিরিয়ে দেওয়া।

সাংগঠনকি সম্পাদক মনির পাটোয়ারী বলেন, ভোটার বিহীন অবৈধ সরকারের বিচারিক অবৈধ রায় দিয়ে বিচার বিভাগকে প্রশ্নবিদ্ধ করেছে। সব ষড়যন্ত্রের জাল ছিন্ন করে জাতীয়তাবাদী দলের নেতাকর্মীরা দেশের জনগণকে সাথে নিয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে।

প্রতিবাদ সভায় দক্ষিণ কোরিয়া বিএনপির নেতারা বলেন সরকার বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে আদালতের মাধ্যমে সাজা দিয়ে আবারও আরেকটি তামাশা নির্বাচন করে একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করতে চায়। সরকারের এই মনোভাব কখনো পূর্ণ হবে না ।

এ ছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেনসহ সভাপতি ওয়াহিদউল্লা ভুইয়া বাবু, সহসভাপতি সৌরভ হাওলাদার, যুগ্ম সম্পাদক মোহাম্মদ জলিল, যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান কাঞ্চন, সাংগঠনকি সম্পাদক শাহনেওয়াজ জুয়েল সহদক্ষিণ কোরিয়া বিএনপির যুবদল ও স্বেচ্ছাসেবক দলের নেতারা।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement