Beta

জার্মান আওয়ামী লীগের বর্ষবরণ উৎসব পালন

০২ জানুয়ারি ২০১৮, ১৭:২১

স্নিগ্ধা বুলবুল, জার্মানি

জার্মানির মানহাইম শহরের ইন্ডিয়ান প্যালেস রেস্টুরেন্টে জার্মান আওয়ামী লীগ ইংরেজি নববর্ষ ২০১৮ উদযাপন করেছে। মানহাইম শাখার সভাপতি জাহাঙ্গীর আলম বাবু ও সাধারণ সম্পাদক মো. সেলিম এবং জার্মান আওয়ামী লীগের লুডভিকসহাফেন শাখার সভাপতি জগলুল বাহারের আয়োজনে এই নতুন নববর্ষ পালিত হয়। বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে জার্মান আওয়ামী লীগের নেতা ও কর্মীরা এই উৎসব পালন করেছেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জার্মান আওয়ামী লীগের সম্মানিত উপদেষ্টা নুরুল ইসলাম, সহসভাপতি জনাব জিল্লুর রহমান, সহ-সভাপতি হাবিবুর রহমান সরকার ও মিসেস আসমা ইসলাম। এ ছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিসেস সরদার আলী আহমেদ, এমরান খান, জিয়াউল হাসানসহ জার্মান আওয়ামী লীগের অনেক সম্মানিত ব্যক্তি।

অনুষ্ঠানে টেলিকনফারেন্সের মাধ্যমে শুভেচ্ছা জানান জার্মান আওয়ামী লীগের সভাপতি এ কে এম বসিরুল আলম চৌধুরী (সাবু)। শুভেচ্ছা বক্তব্যের পর সাবু নেতাদের কাছ থেকে জার্মান আওয়ামী লীগের সাংগঠনিক কর্মকাণ্ডের খোঁজখবর নেন। এ ছাড়া আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করার কথা বলেন। বাংলাদেশে নির্বাচন পূর্ববর্তী সময়ে জার্মানসহ সারা ইউরোপের আওয়ামী লীগের নেতা ও কর্মীদের বাংলাদেশে গিয়ে দলের জন্য কাজ করার আহ্বান জানান। সাবুর উজ্জীবিত বক্তব্যে উপস্থিত সবাই তার ভূয়সী প্রসংসা করেন এবং একসাথে কাজ করার জন্য সর্বসম্মতি জানান।

আতশবাজির উৎসব এবং নৈশভোজ শেষে ‘নববর্ষ বরণ ২০১৮’ অনুষ্ঠানের সমাপ্তি হয়।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement