Beta

স্পেনে ঢাকা জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠিত

১৩ ডিসেম্বর ২০১৭, ১৩:৩৪

হোসাইন মোহাম্মদ ইকবাল, স্পেন

স্পেনের রাজধানী মাদ্রিদে জাঁকজমকপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে বাংলাদেশের রাজধানী ঢাকা জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটি(২০১৭-১৮ সালের জন্য)ঘোষণা করা হয়েছে। বিপুল ঢাকা প্রবাসী ছাড়াও এই অনুষ্ঠানে মাদ্রিদ প্রবাসী শীর্ষ কমিউনিটির ব্যক্তিরা ও বাংলাদেশের বিভিন্ন জেলার মানুষ উপস্থিত ছিলেন। 

গত রোববার ক্যাফে ঢাকা রেস্টুরেন্টে মাদ্রিদ কমিউনিটি ও সব আঞ্চলিক সংগঠনের নেতাদের উপস্থিতিতে ৫২ সদস্যবিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়। 

সংগঠনের প্রধান উপদেষ্টা হাজি আজিজুল হক খালেদের সভাপতিত্ব প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন স্পেনের সভাপতি জামাল উদ্দিন মনির। 
সাইফুল আলম আলমাস ও এস এম আহমেদ মনিরেরে সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন অ্যাসোসিয়েশনের সিনিয়র সহসভাপতি কাজী এনায়েতুল করিম তারেক, দূতাবাস কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম। 

অনুষ্ঠানের শুরুতে নব নির্বাচিত সভাপতি শাহ আলম ও সাধারণ সম্পাদক এস এম মাসুদুর রহমানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান অতিথিরা। উপদেষ্টা এস এম আহমেদ মনির সব সদস্যকে পরিচয় করিয়ে দেন।

অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি এ কে এম জহিরুল ইসলাম ও ঢাকা ফ্রুটাসের চেয়ারম্যান আল আমিন। এ ছাড়া গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশনের সভাপতি লুৎফর রহমান, সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন পংকি, গ্রেটার নোয়াখালী অ্যাসোসিয়েশনের সভাপতি মো. সেলিম ও সাধারণ সম্পাদক আবুল কাশেম। 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গ্রেটার নোয়াখালী সমিতির সভাপতি রানা মাসুদ, সম্পাদক আবু সায়েম মজুমদার, নরসিংদী জেলা অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আব্দুল গফুর মিলন, নারায়ণগঞ্জ জেলা অ্যসোসিয়েশনের আহ্বায়ক সোহেল ভুঁইয়া ,নবগঠিত ঢাকা জেলা অ্যসোসিয়েশনের সহসভাপতি নাফিজ মামুন, যুগ্ম সম্পাদক এস এম মিলন সিরাজ, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর, সহসাংগঠনিক ফজর আলীসহ অনেকে।

সভায় বক্তারা বাংলাদেশ ইউরোপ এবং অন্যান্য জায়গা থেকে স্পেনে আসা সব বাংলাদেশিকে ঐক্যবদ্ধ করে বিভিন্ন সামাজিক, অর্থনৈতিক, সাংস্কৃতিক কর্যক্রম পরিচালনায় দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। 

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement