সৌদি আরবে বিজয় দিবস উদযাপনের প্রস্তুতি সভা

০৫ ডিসেম্বর ২০১৭, ২১:২৪

সৌদি আরব ব্যুরো
সৌদি আরবের রিয়াদে বিজয় দিবস উদযাপন ও এনটিভি সাংস্কৃতিক ফোরাম প্রবাস বিনোদন তৃতীয় পর্বের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। ছবি : এনটিভি

সৌদি আরবের রিয়াদে বিজয় দিবস উদযাপন ও এনটিভি সাংস্কৃতিক ফোরাম, প্রবাস বিনোদন তৃতীয় পর্বের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফোরামের সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন। সঞ্চালনায় ছিলেন এনটিভি সাংস্কৃতিক ফোরামের সাধারণ সম্পাদক, প্রবাস বিনোদন অনুষ্ঠানের প্রধান মোহাম্মাদ মঞ্জুর আল ইসলাম।

সভায় প্রধান অতিথি ছিলেন রিয়াদে বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুলের ইংরেজি বিভাগের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম।

স্বাগত বক্তব্য দেন এনটিভির সৌদি আরব প্রতিনিধি ও সাংস্কৃতিক ফোরামের প্রধান উপদেষ্টা ফারুক আহমেদ চান। তিনি একটি সফল ও মনে রাখার মতো মানসম্মত ভালো অনুষ্ঠান প্রবাসীদের উপহার দেওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

আলোচনায় অংশগ্রহণ করেন সাংস্কৃতিক ফোরামের সিনিয়র সহসভাপতি তৌফিক ইসলাম, সহসভাপতি হাফিজ আহমেদ ও বনানী ইসলাম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জুলিয়া ইসলাম লিপসি, যুগ্ম সাধারণ সম্পাদক নিলুফার ইয়াসমিন আঁখি, সজল, সীমা, মামিতা, আপন, রায়হান, উজ্জ্বল, তুষার, প্রমাসহ সাংস্কৃতিক ফোরাম ও সমাজের বিশিষ্ট শিল্পী ও ব্যক্তিবর্গ।

সভায় বক্তারা বলেন, রিয়াদে এনটিভি সাংস্কৃতিক ফোরাম সামাজিক ও সাংস্কৃতিক বিনোদনপ্রিয় সব প্রবাসীর মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। অতীতের সুনাম বজায় রেখেই আরো ভালো ও প্রাণবন্ত অনুষ্ঠান উপহার দেবে রিয়াদ প্রবাসীদের।

প্রস্তুতি সভা শেষে অংশগ্রহণকারীদের জন্য নৈশভোজের আয়োজন করা হয়।