Beta

অস্ট্রেলিয়ায় আর ট্রাভেলসের বিশেষ অনুষ্ঠান

০৫ আগস্ট ২০১৫, ২৩:০৫ | আপডেট: ১৫ আগস্ট ২০১৫, ১৪:৪৪

সায়মন সারোয়ার, অস্ট্রেলিয়া
অস্ট্রেলিয়ার সিডনিতে আর ট্রাভেলসের বিশেষ প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়। ছবি : সংগৃহীত

অস্ট্রেলিয়ার সিডনিতে অনুষ্ঠিত হয়েছে ‘আর ট্রাভেলস’-এর বিশেষ প্রিমিয়ার শো। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় সিডনির বনফুল রেস্টুরেন্ট অ্যান্ড ফাংশন সেন্টারে এর আয়োজন করা হয়। আনন্দ মুখর ওই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান। 

অনুষ্ঠানে আলোচনায় পরিচালক আকিদুল ইসলাম আর ট্রাভেলস শোয়ের বিভিন্ন দিক ও অভিজ্ঞতার কথা তুলে ধরেন। এই ট্রাভেল শোর মাধ্যমে অস্ট্রেলিয়ার স্থানীয় দর্শনীয় স্থানগুলোর ইতিহাস ও ঐতিহ্যকে নিখুঁতভাবে তুলে ধরার পাশাপাশি অস্ট্রেলিয়ায় বসবাসকারী প্রবাসী বাংলাদেশিদের নিত্যদিনের জীবন-সংগ্রাম, হাসি-কান্না, সুখ-দুঃখ ও সাফল্য অর্জনের ইতিহাস টিভির পর্দায় তুলে ধরার চেষ্টা করছেন তিনি। আকিদুল ইসলাম জানান, শুরুতে শত পর্বের ট্রাভেলস ডকুমেন্ট হবে। পরবর্তী সময়ে থাইল্যান্ড, নিউজিল্যান্ডসহ পৃথিবীর বিভিন্ন স্থানে দৃশ্যায়নের মাধ্যমে এটি পাঁচশ পর্বের হবে।

আর টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন, বাংলাদেশিদের জীবনযাত্রার মান দিন দিন বাড়ছে, মানুষ এখন অবসর সময়ে ঘুরতে যাওয়ার জন্য সুন্দর স্থান ও তথ্য খুঁজতে থাকে। আর টিভিতে প্রচারিত এই ট্রাভেল শোয়ের মাধ্যমে আমরা তাঁদের এই ভ্রমণ চাহিদা পূরণ করতে পারব বলে আশা করি।

প্রযোজনা প্রতিষ্ঠান বাসভূমির ব্যানারে নির্মিত আর ট্রাভেলস উপস্থাপনায় রয়েছেন সামান্তা ইসলাম ও রূপন্তি। সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন প্রভাত হাসান ও রাকেশ মণ্ডল। তাঁদের সঙ্গে থাকছেন একঝাঁক মেধাবী তরুণ-তরুণী।

আর ট্রাভেলসের প্রিমিয়ার শো অনুষ্ঠানে সিডনির জনপ্রিয় নৃত্যশিল্পী অর্পিত চৌধুরী নাচ পরিবেশন করেন।  অনুষ্ঠানে বাংলাদেশি কমিউনিটির বিশিষ্ট ব্যক্তি, সামাজিক ও রাজনৈতিক নেতা,  টিভি, অনলাইন পোর্টাল ও পত্রিকার সম্পাদক ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 

আগামী ৬ আগস্ট থেকে প্রতি বৃহস্পতিবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে আরটিভিতে ট্রাভেল শো প্রচারিত হবে।

 

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement