Beta

ওমেন্স ওয়ার্ল্ডে ব্রাইডাল সাজে ছাড়

২৬ মে ২০১৫, ১৪:২৫

বিয়ে উপলক্ষে ওমেন্স ওয়ার্ল্ড বিউটি স্যালনে বউয়ের সাজে বিভিন্ন রকমের ছাড়ের অফার দেওয়া হয়েছে। এ ছাড়া বিয়ের পূর্ববর্তী যত্ন-আত্তিতেও রয়েছে বিশেষ মূল্যছাড়।

শুধু শীতের দিনেই বিয়ে করা ভালো, এমনটাই সবার ধারণা। কিন্তু দিন দিন আমাদের সেই ধারণা বদলে যাচ্ছে। এখন শীত আর গ্রীষ্ম নেই। সারা বছরই বিয়ে করে নতুন ঘর বাঁধছেন অনেকে। বিয়ের দিনটি ঘিরে মানুষের থাকে অনেক স্বপ্ন। তার অন্যতম হচ্ছে কনেকে সবচেয়ে সুন্দর দেখাতে হবে। আর কনের সেই চাওয়াকে পূর্ণতা দিতেই সবার প্রিয় সৌন্দর্য সেবাদানকারী প্রতিষ্ঠান ওমেন্স ওয়ার্ল্ড, এই রোদ-বৃষ্টির মৌসুমে ব্রাইডদের জন্য দিচ্ছে আকর্ষণীয় ব্রাইডাল প্যাকেজ।

প্রতিটি প্যাকেজে থাকছে বিশেষ মূল্যছাড়। এখানে গায়ে হলুদ, বিয়ে ও বৌভাতের মেকআপের সঙ্গে প্রি-ব্রাইডাল রূপচর্চায় কনের জন্য থাকছে ব্রাইটনিং ফেসিয়াল, পেডিকিউর, মেনিকিউর, অয়েল ম্যাসাজ, ওয়াক্সিংসহ তিনজন পর্যন্ত সঙ্গীর পার্টি মেকআপ ও হেয়ার সেটিং একদম ফ্রি।

আপনার ইচ্ছামতো ব্রাইডাল প্যাকেজ বেছে নিতে আজই যোগাযোগ করুন ওমেন্স ওয়ার্ল্ডের বিভিন্ন শাখায় : গুলশান-০১৭৩৩২২৬১৫১, বনানী-০১৭৩৩২২৬১৫২, উত্তরা-০১৭৩৩২২৬১৫৩, কাকরাইল-০১৭৩৩২২৬১৫৪, ধানমণ্ডি-০১৭৩৩২২৬১৫৫ এবং মিরপুর-০১৭৩৩২২৬১৫৬।

Advertisement