Beta

'এবি ফ্যাশন মেকার'-এর ১৫ বছর পূর্তি

২৬ মে ২০১৫, ১২:৪২

স্বনামধন্য মডেলরা অংশ নেন ফ্যাশন শোতে। ছবি : আলমগীর হোসেন

১৬ বছরে পদার্পণ করল ফ্যাশন হাউস ‘এবি ফ্যাশন মেকার’। জমকালো আয়োজনে গত ১৮ মে, সোমবার, রাজধানীর অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত হয়ে গেল এই ফ্যাশন হাউসের ১৫ বছর পূর্তি উপলক্ষে ফ্যাশন সন্ধ্যা।

অনুষ্ঠান শুরু হয় প্রামাণ্যচিত্র প্রদর্শনীর মধ্য দিয়ে। এরপর স্বনামধন্য সব মডেল অংশগ্রহণ করেন ফ্যাশন শোতে। যার কোরিওগ্রাফিতে ছিলেন মডেল রুকসানা আলী হীরা। সর্বমোট আটটি ফ্যাশন কিউতে তুলে ধরা হয় সামার এবং ফেস্টিভ লুক। ফ্যাশন শোর পরে নৃত্য পরিবেশন করেন নৃত্যশিল্পী লিখন ও নাদিয়া। সবশেষে একে একে গান পরিবেশন করেন কণ্ঠশিল্পী সুবীর নন্দী, আজমেরী নির্ঝর, সুমী শবনম, পুষ্প ও কুদ্দুস বয়াতী।

এবি ফ্যাশন মেকারের স্বত্বাধিকারী ও ডিজাইন বিভাগের প্রধান সানাউল হক বাবুল বলেন, ‘সবার দোয়া, নিজের মনোবল এবং কর্মদক্ষতা দিয়ে আরো দূর এগিয়ে যেতে চাই। বর্তমানে সারা দেশের স্বনামধন্য সহাস্রাধিক আউটলেটসহ দেশের বাইরে ইউকে এখন এবি ফ্যাশনের প্রধানতম পোশাকের বাজার। মূলত দেশীয় ঐতিহ্যকে ধরে রেখে পোশাকে আধুনিকতা ফুটিয়ে তুলতে কাজ করছে এবি ফ্যাশন, এবি স্টিচ পাঞ্জাবিওয়ালা এবং এবি কিডস। ১৫ বছর ধরে সবাইকে আমাদের সঙ্গে থাকার জন্য অনেক ধন্যবাদ।’

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- শ্রম ও কর্মসংস্থানমন্ত্রী মুজিবুল হক চুন্নু, ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত, রাজনৈতিক নেতা, ব্যবসায়ী, শিল্পীসহ সব পেশার ব্যক্তিরা।

Advertisement