Beta

ক্লিকে ক্লিকে ঈদের বাজার

২২ জুন ২০১৬, ১৪:৪৪

ফিচার ডেস্ক

আসন্ন ঈদ সামনে রেখে অনলাইন শপিং পোর্টাল আজকেরডিল ডটকম নিয়েছে ব্যাপক প্রস্তুতি। গরম আর হঠাৎ বৃষ্টিতে ঈদের শপিং করা তো খুব সহজ কাজ নয়! এই ঈদে পরিবারের সবার জন্য পোশাকের সম্ভার নিয়ে হাজির হয়েছে এই অনলাইন প্রতিষ্ঠানটি।

ঈদকে কেন্দ্র করে ‘ঈদ ই-বাজার’ নামে আলাদা একটি ফিচার যুক্ত করেছে তারা। এখানে পাবেন লেডিজ, জেন্টস ও কিডস ফ্যাশন আইটেম, লাইফ স্টাইল প্রোডাক্ট, মোবাইল, হোম ডেকোরেশন আইটেমসহ বিভিন্ন ক্যাটাগরির প্রায় ৩০ হাজার নতুন পণ্য। এ ছাড়া থাকছে বিভিন্ন ধরনের সুগন্ধি ও আতর। মেয়েদের জন্য ব্যাগ, গয়না, বেলোয়ারি চুড়িসহ বিভিন্ন চমকপ্রদ আইটেম।

এসব পণ্য কিনতে পারবেন আপনার বাজেটের মধ্যেই। এখানে পাচ্ছেন ছেলেদের পাঞ্জাবি, যা কিনতে পারবেন ৫০০ থেকে ৮০০ টাকায়। মেয়েদের আনস্টিচড বা রেডিমেড থ্রিপিস ৫০০ থেকে এক হাজার টাকায়, সিঙ্গেল কুর্তি মিলবে ৭৫০ থেকে এক হাজার টাকায়, জিন্স পাবেন ৫০০ থেকে ৭৫০ টাকায়, পোলো টি-শার্ট ৫০০ টাকা, বাচ্চাদের পাঞ্জাবি, টি-শার্ট, ফ্রক পাবেন ২০০ থেকে ৩৫০ টাকা। এ ছাড়া শাড়ির কালেকশন রয়েছে ৮০০ থেকে এক হাজার ৮০০ টাকার মধ্যে।

ঈদ উপলক্ষে গ্রাহকদের জন্য ওয়েবসাইটে বিশাল পণ্যসামগ্রী প্রদর্শনের পাশাপাশি আজকেরডিল দিচ্ছে বিভিন্ন ছাড় ও ক্যাশব্যাক অফার। তাদের এই সাইট থেকে কেনাকাটা করে বিকাশ পেমেন্ট করলেই পাচ্ছেন ১৫% ক্যাশব্যাক। সিটি ব্যাংকের আমেরিকান এক্সপ্রেস কার্ডের সাহায্যে কেনাকাটা করলে পাবেন ১০ শতাংশ ডিসকাউন্ট। এ ছাড়া থাকছে ২৪ ঘণ্টা কাস্টমার কেয়ার সার্ভিস।

ঢাকা ছাড়াও নয়টি প্রধান শহরে খুব সহজেই পণ্য পৌঁছে দিচ্ছে আজকেরডিল ডটকম। এগুলো হলো চট্টগ্রাম, রাজশাহী, সিলেট, খুলনা, বরিশাল, রংপুর, কুমিল্লা, গাজীপুর ও নারায়ণগঞ্জ।

এই ব্যস্ততম সময়ে দেশের যেকোনো প্রান্ত থেকে ঈদের কেনাকাটা করবেন ঘরে বসেই। এ ছাড়া ক্রয়কৃত পণ্য কোনো সমস্যা বা অভিযোগ থাকলে খুব সহজেই পণ্য পরিবর্তন বা ফেরত দিতে পারবেন।

Advertisement