Beta

লা রিভের বৈশাখী আয়োজন

০৭ এপ্রিল ২০১৬, ১২:০৮ | আপডেট: ০৭ এপ্রিল ২০১৬, ১২:১০

ফিচার ডেস্ক

পয়লা বৈশাখ সামনে রেখে লা রিভ এনেছে বৈশাখের বিশেষ কালেকশন। এই কালেকশনে বৈশাখী মোটিফ হিসেবে উঠে এসেছে মাছ, পাখি, ফুল, শামুক, জলের ফোঁটা, জলতরঙ্গ, যা বাস্তবায়িত হয়েছে পোশাকে কখনো গ্লাস ওয়ার্ক, টাইডাই, স্ক্রিনপ্রিন্ট, ব্লক, এমব্রয়ডারি, কর্ডওয়ার্ক, কোলাজ ওয়ার্ক এবং ঐতিহ্যবাহী হাতের কাজের মাধ্যমে।

লা রিভের এবারের বৈশাখে নতুন সংযোজন হচ্ছে শাড়ি। এ ছাড়া মেয়েদের সালোয়ার-কামিজ, ফতুয়া, টিউনিকে ব্যবহৃত হয়েছে বিভিন্ন ধরনের প্যাটার্ন হেমে লাইন, অসমান কাট বা দুই পাশের লম্বার ভিন্নতা যোগ করে আধুনিকতার সংযোজন হয়েছে। আর এবারে কামিজ বা টিউনিকের লম্বার দৈর্ঘ্য কিছুটা কমেছে, যা তরুণীরা ধুতির সঙ্গে পরে নিজেদের একটু ভিন্নভাবে অলঙ্কিত করতে পারবে। কাপড় নির্বাচন করা হয়েছে পাতলা ধরনের হ্যান্ডলুম, পাওয়ার লুম, ভিসকস, জর্জেট ও সুতি মিশ্রিত কাপড়। বৈশাখের লাল-সাদা রং তো রয়েছেই, এর সঙ্গে যুক্ত হয়ছে উজ্জ্বল নীল, সবুজ, হলুদ, কমলা ইত্যাদি। ছেলেদের জন্য রয়েছে পাঞ্জাবি, টি-শার্ট, ক্যাজুয়াল শার্ট ইত্যাদি যেখানে হাতের কাজ, কর্ডের কাজ, কারচুপি, এমব্রয়ডারি, বিভিন্ন ধরনের প্রিন্ট, টাইডাইয়ের মাধ্যমে উজ্জীবিত তারুণ্যকে ফুটিয়ে তোলা হয়েছে। এ ছাড়া মা, বাবা, এবং ছেলেমেয়ের জন্য একই ডিজাইনের পোশাক এনেছে লা রিভ।

শিশুদের জন্যও লা রিভ কিডস কর্নারে রয়েছে চমৎকার সব পোশাক। সালোয়ার-কামিজ, ফ্রক, ঘাগড়া-চোলি, স্কার্ট ও টপস সেট, পালাজ্জোসহ টি-শার্ট, ক্যাজুয়াল শার্ট ও পাজামা। দুই থেকে ১২ বছর বয়সীদের জন্য আরামদায়ক এসব পোশাকে ব্যবহার করা হয়েছে বিভিন্ন রং আর বাহারি মোটিফ।

এ ছাড়া লা রিভের বৈশাখী আয়োজনে শূন্য থেকে ১৮ মাসের বাচ্চাদের জন্যও রয়েছে দারুণ সব পোশাক ও অনুষঙ্গ। যুক্ত হয়েছে বৈশাখের সালোয়ার-কামিজ আর ঘাগড়া-চোলি। 

লা রিভের ডিজাইন অ্যান্ড ক্রিয়েটিভ ডিরেক্টর মন্নুজান নার্গিস বলেন, ‘পুরোনো সব গ্লানি ভুলে নতুনকে বরণ করে নেওয়া হচ্ছে এগিয়ে যাওয়ার নাম এবং আমরা যে উজ্জীবিত তারুণ্যকে আমাদের পোশাকের জন্য ইন্সপিরাসন হিসেবে নিয়েছি, যার মাধ্যমে সবাই সবার প্রতি বন্ধুত্বসুলভ ও ইতিবাচক আচরণ করবে এবং সবার জন্য শান্তি, সম্মান, ভালোবাসা ও একতা বয়ে বেড়াবে।’

গুণগত মান আর সুলভ মূল্যের নিশ্চয়তাই লা রিভের অন্যতম লক্ষ্য। এখানে আপনি পাচ্ছেন ৯৯০ থেকে এক হাজার ৯৯০ টাকায় টিউনিক, সালোয়ার-কামিজ দুই হাজার ৩৯০ থেকে তিন হাজার ৫৯০ এবং পাঞ্জাবি এক হাজার ৯০ থেকে এক হাজার ৯৯০ টাকায়। বাচ্চাদের পোশাক পাচ্ছেন ৪২৫ থেকে এক হাজার ৪৮৫ টাকায়।  

২০০৯ সালে যাত্রা শুরু করা লা রিভের আউটলেট রয়েছে ঢাকার বনশ্রী, ধানমণ্ডি, মিরপুর-১, উত্তরা, ওয়ারী, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটিসহ নারায়ণগঞ্জ ও সিলেটে।

পাশাপাশি পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধ করার সুবিধায় www.lerevecraze.com ওয়েবসাইট থেকে ঘরে বসেও কেনা যাচ্ছে পয়লা বৈশাখ কিংবা অন্যান্য উৎসব-আনন্দের পোশাক ও অনুষঙ্গগুলো।

Advertisement