Beta

নিউইয়র্ক ফ্যাশন উইকে দেশি ব্র্যান্ড কনা বাই ফারনাজ

১২ সেপ্টেম্বর ২০১৯, ১৯:০৮

ফিচার ডেস্ক

বিশ্ব বিখ্যাত সব ফ্যাশন ডিজাইনার ও মডেলকে নিয়ে অনুষ্ঠিত হয়েছে ‘নিউইয়র্ক ফ্যাশন উইক ২০২০’।  ১১ সেপ্টেম্বর শেষ হওয়া এ ফ্যাশন সপ্তাহে এবারই প্রথম বাংলাদেশি কসমেটিকস উপস্থাপন করা হয়।

নিউইয়র্কে অনুষ্ঠিত এ ফ্যাশন সপ্তাহে  ‘মেকআপ ব্র্যান্ড কনা বাই ফারনাজ আলম’ নিয়ে হাজির হন ওমেন্স ওয়ার্ল্ডের কর্ণধার কনা আলম। এবারের ফ্যাশন শো তে মিস ইউনিভার্স—ডেমি লেই নেল পিটার্স কনার মডেল ছিলেন। বাংলাদেশি পণ্যে সেজে স্টেজ মাতিয়েছেন ৫৩ মডেল।

কনা আলম বলেন, ‘ম্যাক, ল’রিয়েল, ক্লিনিকের পাশাপাশি বিশ্বদরবারে আমাদের দেশি পণ্য নিয়ে আসতে পেরে সম্মানিত বোধ করছি। আন্তর্জাতিক ফেমাস মেকআপ আর্টিস্টরা এই মেকআপ ব্যবহার করেছেন মডেলদের ওপর। সবার কাছেই এটা একটা বিস্ময় ছিল। বাংলাদেশের মেকআপ পণ্য দিয়ে তারা কাজ করছেন।’ ওমেন্স ওয়ার্ল্ড সব সময় এমনভাবে আন্তর্জাতিকমানের সেবা দিয়ে দেশের ও বিশ্বের সৌন্দর্য প্রিয় মানুষের আস্থা ও ভালোবাসা অর্জন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। 

যুক্তরাষ্ট্রে প্রতি বছর অনুষ্ঠিত হচ্ছে নিউইয়র্ক ফ্যাশন উইক। মিস উইনিভার্স থেকে শুরু করে বিশ্বের নামিদামি সুপার মডেলরা এই মঞ্চে ক্যাটওয়াক করেন। নিউইয়র্ক ফ্যাশন উইকে, ২০২০ সালের বসন্ত ও গ্রীষ্মকালীন পোশাকের প্রদর্শনী নিয়ে হাজির হয়েছেন বিশ্বের খ্যাতনামা সব ফ্যাশন ডিজাইনার ও মেকআপ আর্টিস্ট।

Advertisement