Beta

বৃষের ভ্রমণের সুযোগ, আর্থিক দিক ব্যয়বহুল কুম্ভের

১৩ আগস্ট ২০১৯, ০৯:১৪

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি সিংহ রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা : ৪। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : রবি ও ইউরেনাস। আপনার শুভ সংখ্যা : ১ ও ৪। শুভ বার : রবি। শুভ রত্ন : রুবি ও গার্নেট।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। বেকারদের কারো কারো কর্মসংস্থান হতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। সামাজিক কোনো কাজে অংশ নিতে পারেন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

উত্তরাধিকার সূত্রে কোনো সম্পদ পেতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। ভ্রমণের সুযোগ পেতে পারেন। পেশাগত দিক ভালো যাবে।

মিথুন (২১ মে-২০ জুন)

পারস্পরিক সামাজিক সম্পর্ক বজায় রাখুন। অতীন্দ্রিয় শাস্ত্রাদির প্রতি আগ্রহবোধ করতে পারেন। ব্যবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ করা থেকে বিরত থাকুন। ট্যাক্স-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন। অপরের প্রতি সদাচরণ করুন। দুপুরের পর ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। বিক্রয় বাণিজ্যে লাভবান হতে পারেন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

পড়াশোনায় মন বসাতে চেষ্টা করুন। শরীর খুব একটা ভালো নাও যেতে পারে। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। পেটের পীড়ায় ভোগার আশঙ্কা আছে। খাওয়া-দাওয়ায় সতর্ক থাকুন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। পড়াশোনার প্রতি মনোযোগী হওয়ার চেষ্টা করুন। নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। সাংস্কৃতিক কোনো অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

কাজকর্মে উৎসাহবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। অপ্রত্যাশিত সূত্র থেকে অর্থাগম হতে পারে। মন ভালো থাকবে। আবেগের বশবর্তী হয়ে কোনো সিদ্ধান্ত নেওয়া ঠিক হবে না।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

অধীনদের কাজে লাগাতে চেষ্টা করুন। ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন। ঠাণ্ডার সমস্যায় ভুগতে পারেন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

শরীর ভালো থাকতে পারে। মূল্যবোধ বজায় রাখুন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। আজ কাউকে কোনো প্রতিশ্রুতি দেওয়া ঠিক হবে না। পড়াশোনায় আনন্দবোধ করতে পারেন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। শরীর ভালো থাকতে পারে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। বিনয়ী আচরণ দিয়ে অন্যের মন জয় করা সহজ হতে পারে। কোনো বিশেষ রঙের প্রতি আকর্ষণবোধ থাকতে পারে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

জনসংযোগে সময় অতিবাহিত করতে পারেন। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। আর্থিক দিক ব্যয়বহুল হতে পারে। শরীর খুব একটা ভালো নাও যেতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

পিতার শরীর-স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। উপার্জন বৃদ্ধির প্রচেষ্টা জোরদার করুন। সাংগঠনিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে।

Advertisement