Beta

ধনুর গোপন ইচ্ছা পূরণ, রোমান্স শুভ মেষের

০৮ আগস্ট ২০১৯, ০৭:১৮

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি সিংহ রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা : ৭। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : রবি ও নেপচুন। আপনার শুভ সংখ্যা : ১ ও ৭। শুভ বার : রবি ও সোম । শুভ রত্ন : রুবি ও এমিথিস্ট।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

দাম্পত্য সম্পর্ক মোটামুটি ভালো থাকতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে। বিক্রয় বাণিজ্যে লাভবান হতে পারেন। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। রোমান্স ও বিনোদন শুভ।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা নাও পেতে পারেন। শরীর ভালো যাবে না। আহারে-বিহারে সতর্ক থাকুন।

মিথুন (২১ মে-২০ জুন)

বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। সন্তানের সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। ব্যক্তিগত সৃজনশীলতায় সুফল পাবেন।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

মাতৃস্বাস্থ্য মোটামুটি ভালো থাকতে পারে। অসুস্থ মায়ের যথাযথ চিকিৎসার ব্যবস্থা করুন। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। অতিরিক্ত উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে। পড়াশোনার প্রতি আগ্রহবোধ করতে পারেন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

প্রবাসী আপনজনের কোনো সংবাদ পেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রখুন। প্রয়োজনে তাঁদের সহযোগিতা পেতে পারেন। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চালুন। কাজকর্মে উৎসাহ বোধ করবেন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

আর্থিক দিক মোটামুটি ভালো যেতে পারে। প্রাপ্তিযোগ আছে। পড়াশোনায় আনন্দ পাবেন। মূল্যবোধ বজায় রাখুন। প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষা করার চেষ্টা করুন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করার চেষ্টা করুন। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারেন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

শরীর ভালো যাবে না। পুরোনো কোনো রোগের পুনরাক্রমণ হতে পারে। অবহেলা না করে যথাযথ চিকিৎসা নিন। ঋণগ্রস্ত হতে পারেন। অকারণ ব্যয় পরিহার করার চেষ্টা করুন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আর্থিক দিক ভালো যেতে পারে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। সাংগঠনিক কাজে সুফল পাবেন। বন্ধুদের সহযোগিতা পেতে পারেন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। ভ্রমণের সুযোগ পেতে পারেন। পেশাগত দিক ভালো যাবে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

ব্যবসায়িক দিক ভালো নাও যেতে পারে। বিক্রয় বাণিজ্যে লোকসান হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এড়িয়ে চলুন। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন। অন্যথায় বদনাম হতে পারে।

Advertisement