Beta

২০১৫ সালের বিশ্বের সেরা ১০ নেইলপলিশ ব্র্যান্ড

০৩ নভেম্বর ২০১৫, ১৮:২৪

ট্রেন্ডি লুক এবং ফ্যাশনেবল হওয়ার কারণে নেইলপলিশ বরাবরই নারীদের পছন্দের তালিকায় থাকে। প্রতি বছরই সেরা নেইলপলিশের একটি তালিকা তৈরি করা হয়। ২০১৫ সালের সেরা ১০টি নেইলপলিশের তালিকা প্রকাশ করা হয়েছে লাইফস্টাইল-বিষয়ক ওয়েবসাইট লিস্ট টপ টেনস ওয়েবসাইটে।

১. ওপিআই

২০১৫ সালের সেরা নেইলপলিশের মধ্যে ওপিআই শীর্ষস্থানে রয়েছে। দুইশোরও বেশি ফ্যাশনেবল রঙ, ফিনিশিং প্রোডাক্টস এবং নেইল ট্রিটমেন্টের জন্য এটি বেশ জনপ্রিয়তা পেয়েছে। তবে এই ব্র্যান্ডের জন্য আপনার টাকার অঙ্কটা একটু বেশিই লাগবে।

২. চায়না গ্লেজ

শিমারিং, দীর্ঘস্থায়ী, সেলিব্রেটি ফেবারেট, ক্যান্সার ফ্রি উপাদান এবং সমসাময়িক হওয়ার কারণে চায়না গ্লেজ নেইলপলিশ জগৎ বিখ্যাত। আর এ কারণেই এবারও সেরা শীর্ষ দশে এই ব্র্যান্ডটি জায়গা করে নিয়েছে।

৩. রেভলন

সাধ ও সাধ্যের মধ্যে রেভলন আপনাকে সর্বোচ্চ পণ্যটিই দিতে সক্ষম। সিগনেচার নেইল এনামেল, ব্রিলিয়ান্ট স্ট্রেন্থ সেইল এনামেল, নিউ নেইল আর্ট সান ক্যানডি নেইল এনামেল নামে বিভিন্ন নেইলপলিশের ভাণ্ডার রয়েছে রেভলনের। গ্লিটার থেকে শুরু করে কালো লেদারের রং পর্যন্ত খুঁজে পাবেন রেভলনে। এই কোয়ালিটির জন্যই রেভলন সেরা ১০ এ জায়গা করে নিয়েছে।

৪. এসি

সারা বিশ্বে নেইলপলিশের এই ব্র্যান্ড তার স্মুথ ফিনিশিংয়ের জন্য বিখ্যাত। ফ্যাশনেবল রং, এলিগেন্ট ও ক্লাসিক লুকের জন্য এটি সেরা ১০-এ জায়গা করে নিয়েছে। এর নতুন নতুন রঙ ট্রেন্ডি লুক দেয়। 

৫. লরেল প্যারিস

বিশ্বের অন্যান্য ব্র্যান্ডের মধ্যে লরেল প্যারিস নারীদের খুবই পছন্দ। বরাবরের মতো এবারও এটি সেরা দশে জায়গা করে নিয়েছে। দীর্ঘস্থায়ী রং, রঙের বিশাল ভাণ্ডার আর হাই কোয়ালিটির জন্য এটি সেরা নেইলপলিশের ব্র্যান্ড হিসেবে স্বীকৃত।

৬. শ্যালি হেনসেন

শ্যালি হেনসেন এমন একটি নেইলপলিশ ব্র্যান্ড যেটি শুধু আপনার নখকে স্মুথ লুকই দেয় না বরং আপনার নখকে শক্ত করতেও সাহায্য করে। এর আকর্ষণীয় রং আপনার হাত-পা কে অনেক বেশি সুন্দর করে তোলে।

৭. সিএনডি

২০১৫ সালের সেরা নেইলপলিশ ব্র্যান্ডের মধ্যে সিএনডি একটি। সুন্দর সুন্দর রং, দ্রুত শুকিয়ে যাওয়া এবং ঝামেলাবিহীন ব্যবহারের কারণে এটি জনপ্রিয়। এটি বেশ হালকা শেডের এবং একবার ব্যবহারের পর এক সপ্তাহ পরও নতুনের মতো লাগে।

৮. এনএআরএস

এটি বিশ্বের শীর্ষস্থানীয় ফ্যাশন কসমেটিক ব্র্যান্ড। শাইনের কারণে এনএআরএস নারীদের পছন্দের তালিকায় রয়েছে। এতে আল্ট্রা ভায়োলেট থেকে রক্ষার উপাদান রয়েছে। ক্লাসিক্যাল ডিজাইনের বোতল এবং ছোট ব্রাশের কারণে এটি ব্যবহারে স্বাচ্ছন্দ্যদায়ক।

৯. আরজিবি

আধুনিক ব্র্যান্ড হিসেবে পরিচিত আরজিবি ২০১৫ সালের জনপ্রিয় নেইলপলিশ ব্র্যান্ডের মধ্যে একটি। কারণ এটি স্বাস্থ্যসম্মত এবং এতে ক্যান্সার হতে পারে তেমন কোনো পদার্থ নেই। এটি আপনার নখকে শিমারি লুক দেয় এবং দেখতে ন্যাচারাল লাগে। 

১০. ববি ব্রাউন

জনপ্রিয়তার দিক থেকে ববি ব্রাউন ২০১৫ সালে সেরা ১০-এ জায়গা করে নিয়েছে। বিভিন্ন শেড ও গ্লোয়িং ফিনিশের জন্য এই ব্রান্ড নারীদের বেশ পছন্দ। এটি বেশ দীর্ঘস্থায়ী, তাড়াতাড়ি শুকিয়ে যায় এবং ব্যবহারের পর গ্লোসি একটা ভাব থাকে।

Advertisement