Beta

রাশিফল

রোমান্স শুভ সিংহের, দাম্পত্য ভালো ধনুর

১৫ জুলাই ২০১৯, ০৭:০৯ | আপডেট: ১৫ জুলাই ২০১৯, ০৯:৫২

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কর্কট রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা : ৬। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : চন্দ্র ও শুক্র। আপনার শুভ সংখ্যা : ২ ও ৬। শুভ বার : সোম ও বুধ। শুভ রত্ম : মুক্তা ও হীরা।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পেতে পারে। কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখুন। অন্যথায় বদনাম হতে পারে। ট্যাক্স-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। শরীর ভালো যাবে না।

মিথুন (২১ মে-২০ জুন)

দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে। নতুন বিনিয়োগে সুফল পাবেন। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

শরীর ভালো যাবে না। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। আহারে-বিহারে সতর্ক থাকুন। কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারেন। কর্মক্ষেত্রে সহযোগিতা নাও পেতে পারেন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

দিনটি শুভ সম্ভাবনাময়। মনের মানুষকে মনের কথা খুলে বলুন। প্রণয় প্রস্তাবে সাড়া পেতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। রোমান্স ও বিনোদন শুভ।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

মাতৃসাস্থ্য ভালো যাবে। কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। জ্ঞান বৃদ্ধি পাবে। মন ভালো থাকবে। আবেগ সংযত রাখুন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

নতুন আত্মীয় লাভের যোগ আছে। ছোট ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। প্রবাসী আপনজনের কোনো সংবাদ পেতে পারেন। কাজকর্মে উৎসাহবোধ করবেন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আত্মীয়দের কারো সঙ্গে হঠাৎ যোগাযোগ হতে পারে। পড়াশোনায় আনন্দ পাবেন। মূল্যবোধ বজায় রাখুন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষা করার চেষ্টা করুন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

দিনটি শুভ সম্ভাবনাময়। শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। বিনয়ী আচারণ দিয়ে অন্যকে সন্তুষ্ট করতে পারেন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। শরীর ভালো নাও থাকতে পারে। অবহেলা না করে যথাযথ চিকিৎসা নিলে ভালো করবেন। ব্যয় বৃদ্ধি পেতে পারে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আর্থিক দিক ভালো যাবে। রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। সাংগঠনিক কাজে সুফল পারেন। জনসম্পৃক্ততা বৃদ্ধি পেতে পারে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। চাকরিজীবীদের কর্তৃপক্ষের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। অসুস্থ পিতার আরোগ্য লাভ হতে পারে।

Advertisement