Beta

রাশিফল

যোগাযোগ শুভ সিংহের, কন্যার শরীর ভালো যাবে না

২৬ মে ২০১৯, ১০:৪১

আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মিথুন রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা : ৮। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : শনি ও বুধ। আপনার শুভ সংখ্যা : ৫ ও ৮। শুভ বার : শনি ও বুধ। শুভ রত্ন : নীল ও পান্না। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের পরামর্শ গ্রহণ করুন। পেশাগত যোগাযোগ অব্যাহত রাখুন। সাফল্য পেতে পেরেন। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

অসুস্থ পিতার শরীর-স্বাস্থ্যের ব্যাপারে যত্নবান হওয়ার চেষ্টা করুন। কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কর্মস্থলে সিনিয়রদের পরামর্শ অনুযায়ী চলুন। সামাজিক কোনো কাজে অংশ নিতে পারেন। সাফল্যের সম্ভাবনা আছে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ কাজ করতে পারে। কোনো ভালো লোকের পরামর্শে উপকৃত হতে পারেন। জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন। পেশাগত দিক ভালো যাবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয় বাণিজ্যে লোকসান হতে পারে। শরীর ভালো নাও থাকতে পারে। অবহেলা না করে ডাক্তারের পরামর্শ নিন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

বিবাদ এড়িয়ে চলুন। দাম্পত্য জীবনের যাবতীয় সমস্যা এড়িয়ে চলুন। শরীর ভালো নাও থাকতে পারে। যোগাযোগ শুভ।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

শত্রুরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না। নিজেদের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন। শরীর ভালো যাবে না। প্রয়োজনের ডাক্তারের পরামর্শ নিন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

ধর্মীয় কাজে আনন্দ পাবেন। নিজের মনোভার প্রকাশ করুন। অন্যথায় সুযোগ হারাতে পারেন। পড়াশোনায় মনোযোগী হোন। যোগাযোগ শুভ হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

মায়ের শরীর-স্বাস্থ্যের ব্যাপারে যত্নবান হোন। পড়াশোনায় মনোযোগী হতে পারে। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা নিতে পারেন। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

পিতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। অসুস্থ পিতার আরোগ্য লাভের সম্ভাবনা আছে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। সামাজিক কোনো কাজে অংশ নিতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

বেহাত হওয়া সম্পদ উদ্ধার করার চেষ্টা করুন। মূল্যবোধ বজায় রাখুন। আজ কোনো প্রতিশ্রুতি দেওয়া ঠিক হবে না। পাওনা টাকা আদায়ে বিলম্বিত হতে পারে। মাথাব্যথায় ভুগতে পারেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

দিনটি মিশ্র সম্ভাবনায়। অপরের প্রতি সদাচরণ করুন। শরীর ভালো থাকতে পারে। নিজেকে যথাযথভাবে প্রকাশ করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। মামলা-মোকদ্দমা এড়িয়ে চলার চেষ্টা করুন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। ব্যয় বৃদ্ধি পেতে পারে।

Advertisement