রাশিফল : বিবাদ এড়ান কর্কট, প্রতিশ্রুতি দেবেন না ধনু

০৪ মার্চ ২০১৯, ০৯:৩০

আজ ২০ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ এবং ২৬ জমাদিউস সানি ১৪৪০ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মীন রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ৩১ মিনিটে এবং সূর্যাস্ত ৬টা ৬ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মীন রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা: ৪। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: ইউরেনাস ও নেপচুন। আপনার শুভ সংখ্যা: ৪ ও ৭। শুভ বার: রবি ও সোম। শুভ রত্ন: অ্যামিথিস্ট ও গার্নেট। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

পিতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। অসুস্থ পিতার আরোগ্য লাভ হতে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে কোনো সিনিয়র সহকর্মীর পরামর্শে উপকৃত হতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা জোরদার করুন। পেশাগত দিক ভালো থাকতে পারে। ভ্রমণের সুযোগ পেতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ করা থেকে বিরত থাকুন। গমনেচ্ছু ব্যক্তিকে যেতে দিন। শরীর খুব একটা ভালো যাবে না।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

জ্ঞাতিশত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। জ্ঞাতিশত্রু সম্পর্কে সতর্ক থাকুন। বিবাদ এড়িয়ে চলুন। দাম্পত্য ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। যাত্রা ও যোগাযোগ শুভ।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। চাকরিজীবীরা কর্তৃপক্ষের সঙ্গে মতানৈক্য এড়িয়ে চলুন। শরীর ভালো যাবে না। সীমা লঙ্ঘন করা ঠিক হবে না।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

সৃজনশীল কাজে অংশ নিতে পারেন। সন্তানের কোনো বিষয়ে চিন্তিত হতে পারেন। নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। অন্যথায় সুযোগ হারাতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

আধ্যাত্মিক চিন্তা-চেতনায় সমৃদ্ধি আসতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। পড়াশোনার প্রতি আগ্রহবোধ করতে পারেন। মাতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। আবেগ সংযত রাখুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। গলায় কোনো সমস্যা দেখা দিতে পারে। অবহেলা না করে চিকিৎসকের পরামর্শ নিন। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আজ কাউকে কোনো প্রতিশ্রুতি দেওয়া ঠিক হবে না। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। মূল্যবোধ বজায় রাখার চেষ্টা করুন। চক্ষুরোগ বা মাথাব্যথায় ভুগতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। শরীর ভালো থাকতে পারে। অসুস্থদের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। অপরের প্রতি সদাচরণ করার চেষ্টা করুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে। শরীর ভালো যাবে না। পুরোনো কোনো জটিল রোগের পুনরাক্রমণ হতে পারে। অবহেলা না করে যথাযথ চিকিৎসা নিন। আর্থিক দিক ব্যয়বহুল হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। উপার্জন বৃদ্ধির প্রচেষ্টা অব্যাহত রাখুন।