রাশিফল

ধনুর দিনটি শুভ, মীন পাবে সহযোগিতা

Looks like you've blocked notifications!

২ ফেব্রুয়ারি ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার আজ ২০ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ এবং ২৬ জমাদিউল আউয়াল ১৪৪০ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ কুম্ভ রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ৫১ মিনিটে এবং সূর্যাস্ত ৫টা ৪৯ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কুম্ভ রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা : ২। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : চন্দ্র ও ইউরেনাস। আপনার শুভ সংখ্যা : ২ ও ৪। শুভ বার : রবি ও সোম। শুভ রত্ন : মুক্তা ও গার্নেট। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। জীবন ও জগত্ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। পেশাগত দিক ভালো যাবে। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা অব্যাহত রাখুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখুন। অন্যথায় বদনাম হতে পারে। শরীর খুব একটা ভালো যাবে না। অসুস্থতাকে অবহেলা না করে চিকিৎসা নিন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। প্রেমিক-প্রেমিকাদের জন্য সময় অনুকূল থাকতে পারে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতায় উপকৃত হতে পারেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে। শরীর ভালো যাবে না। সাময়িক কোনো অসুস্থায় ভুগতে পারেন। আহারে-বিহারে সতর্ক থাকুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

ধর্মকর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। মনের মানুষের কাছে নিজের মনোভাব প্রকাশ করুন। প্রণয়-প্রস্তাবে সাড়া পেতে পারেন। সৃজনশীল কাজে সুফল পাবেন। রোমান্স ও বিনোদন শুভ।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। পড়াশোনার প্রতি আগ্রহবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। বন্ধুদের কারো সহযোগিতায় উপকৃত হতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

নতুন আত্মীয় লাভের যোগ আছে। ছোট ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। কাজকর্মে উৎসাহবোধ করবেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আর্থিক দিক মোটামুটি ভালো যেতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

দিনটি শুভ সম্ভাবনাময়। শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। বিনয়ী আচরণ দিয়ে অন্যের মন জয় করতে পারবেন। প্রথম সাক্ষাতেই কাউকে ভালো লাগতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। শরীর ভালো যাবে না। অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না। যথাশিগগিরই চিকিৎসকের পরামর্শ নিন। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের পরামর্শ গ্রহণ করুন। উপার্জন বৃদ্ধির প্রচেষ্টা অব্যাহত রাখুন। ট্রেড ইউনিয়ন-কর্মীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। সাংগঠনিক কাজে সুফল পাবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

পিতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ পিতার আরোগ্য লাভ হতে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন।