Beta

রাশিফল

রোমান্স শুভ বৃষের, সাফল্য পাবেন কন্যা

২৫ জানুয়ারি ২০১৯, ০৯:৫০ | আপডেট: ২৫ জানুয়ারি ২০১৯, ১০:৪১

আজ ১২ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ এবং ১৮ জমাদিউল আউয়াল ১৪৪০ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ কুম্ভ রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬-৪২ মিনিটে এবং সূর্যাস্ত ৫-৪০ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কুম্ভ রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা: ৭। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: ইউরেনাস ও নেপচুন। আপনার শুভ সংখ্যা: ৪ ও ৭। শুভবার: রবি ও সোম। শুভ রত্ন: গার্নেট ও অ্যামিথিস্ট। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে। শরীর অসুস্থ থাকতে পারে। পেটের পীড়ায় ভুগতে পারেন। খাওয়া-দাওয়ায় সতর্ক থাকুন। যাবতীয় মতানৈক্য এড়িয়ে চলুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। সৃজনশীল কাজে অংশ নিতে পারেন। সে ক্ষেত্রে সাফল্য লাভের সম্ভাবনা আছে। রোমান্স ও বিনোদন শুভ।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। মন ভালো থাকবে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। উত্তেজনা পরিহার করুন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের সহযোগিতা গ্রহণ করুন। কণ্ঠ-সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। ঠান্ডা ও ধুলাবালি থেকে সতর্ক থাকুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

আর্থিক দিক মোটামুটি ভালো থাকতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। অধীনদের কাজে লাগাতে চেষ্টা করুন। মূল্যবোধ বজায় রাখুন। পড়াশোনায় আনন্দ পাবেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করার চেষ্টা করুন। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারেন। শরীর ভালো থাকতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

পুরোনো কোনো জটিল রোগ পুনরায় দেখা দিতে পারে। অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

উপার্জন বৃদ্ধির প্রচেষ্টা অব্যাহত রাখুন। কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ চালিয়ে যান। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। বন্ধুদের কারো সহায়তায় উপকৃত হতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

দিনটি শুভ সম্ভাবনাময়। সামাজিক কাজে অংশ নিতে পারেন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। বন্ধুদের কারো সহায়তা উপকৃত হতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা অব্যাহত রাখুন। পেশাগত দিক ভালো যাবে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আজ কারো সঙ্গে বিবাদে জড়ানো ঠিক হবে না। রিপুকে সংযত রাখুন। অন্যথায় বদনাম হতে পারে। শরীর ভালো যাবে  না। প্রয়োজনে চিকিৎসা নিন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

দাম্পত্য ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতায়  উপকৃত হতে পারেন। আপনজন কেউ শত্রুতা করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন। যাত্রা ও যোগাযোগ শুভ।

Advertisement