Beta

আপনার জানুয়ারি মাস কেমন যাবে

০১ জানুয়ারি ২০১৯, ১২:২১ | আপডেট: ০১ জানুয়ারি ২০১৯, ১৩:১৭

মাসের প্রারম্ভে ইউরেনাস মেষ রাশিতে, রাহু জলজ রাশি কর্কটে, চন্দ্র ও শুক্র রয়েছে তুলায়, বুধ ও বৃহস্পতি রয়েছে বৃশ্চিকে, প্লুটো, শনি ও রবি আছে ধনুতে, কেতু রয়েছে মকরে, নেপচুন কুম্ভে এবং মঙ্গল রয়েছে মীনে। উপরোক্ত গ্রহাবস্থানের ফলে মেষ রাশির জাতক/জাতিকার জন্য সমগ্রিকভাবে শুভ সম্ভবনাময়।

এ মাসে অপ্রত্যাশিত কোনো ঘটনার সম্মুখীন হতে পারেন। হঠাৎ অসুস্থবোধ করতে পারেন। ঝুঁকিপূর্ণ কাজ পরিহার করার চেষ্টা করুন।

বৃষ রাশির জাতিক/জাতিকার শরীর খুব একটা ভালো যাবে না। কোনো ধরনের দুর্ঘটনার সম্মুখীন হতে পারেন। অকারণ ব্যয় পরিহার করুন। মিথুনের জাতক/জাতিকার চঞ্চলতার জন্য ক্ষতিগ্রস্ত হওয়ার আশক্ষা আছে। প্রণয়ে সাফল্যের সম্ভাবনা আছে। দাম্পত্য ভুল বোঝাবুঝি এড়িয়ে চলতে পারলে ভালো করবেন।

কর্কটের জাতক/জাতিকা পথ চলতে সতর্ক হয়ে চলুন। পায়ে কোনো ধরনের আঘাত পেতে পারেন। রোমান্টিক প্রস্তাবে সাড়া পাওয়ার সম্ভাবনা আছে। সিংহ রাশির জাতক/জাতিকার আর্থিক লেনদেনে সতর্ক থাকুন। অন্যথায় ক্ষতিগ্রস্ত হতে পারেন। প্রাপ্ত তথ্য যাচাই করে নিন।

কন্যা রাশির জাতক/জাতিকার আর্থিক দিক ভালো যেতে পারে। মাতৃস্বাস্থ্য খুব একটা ভালো যাবে না। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। তুলার জাতক/জাতিকার শরীর-মন ভালো থাকবে। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে। অংশীদারি ব্যবসায় অপ্রত্যাশিত ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে পারে।

বৃশ্চিকের জাতক/জাতিকার মধ্যে অবিবাহিতদের কারো কারো বিয়ের যোগ আছে। পাওনা টাকা আদায় বিলম্ব হতে পারে। প্রাপ্ত তথ্য সতর্কতার সঙ্গে যাচাই করে নিন।

ধনু রাশির জাতক/জাতিকার দাম্পত্য ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। ব্যয়াধিক্য দেখা দিতে পারে। মতৃস্বাস্থ্য খুব একটা ভালো যাবে না। মকরের জাতক/জাতিকা যাবতীয় ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকবে।

কুম্ভের জাতক/জাতিকা ভুল বোঝাবুঝি এড়িয়ে চললে ভালো করবেন। আর্থিক দিক ভালো থাকবে। পাওনা টাকা আদায়ের তাগাদা দিন।

মীন রাশির জাতক/জাতিকা পথ চলাচলে সতর্ক থাকুন। অপ্রত্যাশিত সূত্র থেকে অর্থগমন হতে পারে। প্রবাস আনন্দদায়ক হবে।

Advertisement