বিবাদ এড়িয়ে চলুন কুম্ভ, শত্রুকে দুর্বল ভাববেন না মীন

০৮ সেপ্টেম্বর ২০১৮, ১০:১১

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কন্যা রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা : ৮। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : শনি ও বুধ। আপনার শুভ সংখ্যা : ৫ ও ৮। শুভ বার : শনি ও বুধ। শুভ রত্ন : নীলা ও পান্না।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। বিদ্যার্থীদের জন্য সময় মোটামুটি অনুকূল থাকতে পারে। পড়াশোনায় মন বসাতে চেষ্টা করুন। সন্তানের কোনো বিষয়ে চিন্তিত হতে পারেন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন। হঠাৎ অসুস্থবোধ করতে পারেন। অতিরিক্ত উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে। চলাচলে সতর্ক থাকুন। আত্মীয়দের কারো সহযোগিতায় উপকৃত হতে পারেন।

মিথুন (২১ মে-২০ জুন)

আজ কাউকে কোনো প্রতিশ্রুতি দেওয়া থেকে বিরত থাকুন। সংগীতশিল্পীদের জন্য দিনটি খুব একটা শুভ নয়। গলায় কোনো সমস্যা দেখা দিতে পারে। ঠাণ্ডা ও ধুলাবালি থেকে সতর্ক থাকুন।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

নিজের মতামত যথাযথভাবে প্রকাশ করুন। অধীনস্তদের কাজে লাগাতে চেষ্টা করুন। মূল্যবোধ বজায় রাখুন। পড়াশোনায় আনন্দবোধ করতে পারেন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। শরীর মোটামুটি ভালো থাকতে পারে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হতে পারে। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করার চেষ্টা করুন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

বন্ধুদের কারো সহযোগিতায় উপকৃত হতে পারেন। আর্থিক দিক কিছুটা ব্যয়বহুল হতে পারে। অকারণ ব্যয় পরিহার করুন। ভ্রমণের সুযোগ পেতে পারেন। মামলা-মোকদ্দমা এড়িয়ে চলার চেষ্টা করুন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

কোনো ধরনের সামাজিক কাজে অংশ নিতে পারেন। আর্থিক দিক মোটামুটি ভালো থাকতে পারে। উপার্জন বৃদ্ধির প্রচেষ্টা অব্যাহত রাখুন। মনের কোনো গোপন  ইচ্ছে পূরণ হতে পারে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা জোরদার করুন। কর্মপরিবেশ মোটামুটি অনুকূল থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। পিতৃস্বাস্থ্য ভালো থাকতে পারে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আজ কোনো ঝুঁকি না নিলেই ভালো করবেন। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। তীর্থযাত্রা শুভ।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

জ্ঞাতি শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। ট্যাক্সসংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

শরীর ভালো নাও থাকতে পারে। ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতায় উপকৃত হতে পারেন। ঘনিষ্ঠ কেউ শত্রুতাও করতে পারে। সে সম্পর্কে সতর্ক থাকুন। বিবাদ এড়িয়ে চলুন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

ধর্মীয় কাজে আনন্দ পাবেন। শত্রুরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে।