Beta

রাশিফল

বৃশ্চিকের আশা পূরণ, রিপু সংযত রাখুন ধনু

০৬ সেপ্টেম্বর ২০১৮, ০৯:৩৯

আজ ২২ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ এবং ২৪ জিলহজ ১৪৩৯ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ কন্যা রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৫টা ৪২ মিনিটে এবং সূর্যাস্ত ৬টা ১১ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কন্যা রাশির জাতক/ জাতিকা। আপনার জন্ম সংখ্যা : ৬। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : বুধ ও শুক্র। আপনার শুভ সংখ্যা : ৫ ও ৬। শুভবার :  বুধ ও শুক্র। শুভ রত্ন : পান্না ও হীরা।  জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। আত্মীয়দের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

অধীনদের কাজে লাগাতে চেষ্টা করুন। আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যক্তিগত যোগাযোগে সুফল পেতে পারেন। প্রাপ্ত তথ্যের ওপর নির্ভর করতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। বেহাত হওয়া কোনো সম্পদের দখল ফিরে পেতে পারেন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। কাউকে কোনো প্রতিশ্রুতি দিতে হতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। শরীর মোটামুটি ভালো থাকতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো যেতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। আর্থিক দিক কিছুটা ব্যয়বহুল হতে পারে। অকারণ ব্যয় পরিহার করার চেষ্টা করুন। অন্যথায় ঋণগ্রস্ত হতে পারেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

অসুস্থ পিতার শারীরিক অবস্থার উন্নতি হতে পারে। বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। আর্থিক দিক ভালো যাবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

কোনো আশা পূরণ হতে পারে। বেকারদের কারো কারো কর্মসংস্থান হতে পারে। কর্মপরিবেশ ভালো যেতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

ঝুঁকিপূর্ণ বিনিয়োগ করা থেকে বিরত থাকুন। পেশাগত দিক ভালো যাবে। কোনো আশা পূরণ হতে পারে। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

সকলের প্রতি সদাচরণ করার চেষ্টা করুন। কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখুন। অন্যথায় সুনাম ও মর্যাদা ক্ষুণ্ণ হতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

ব্যক্তিগত দায়দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। রোমান্স ও বিনোদন শুভ।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। শরীর খুব একটা ভালো নাও থাকতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ গ্রহণ করুন। কর্মপরিবেশ খুব একটা অনুকূল নাও থাকতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। সৃজনশীল কাজে অংশগ্রহণ করতে পারেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement