Beta

রাশিফল

মেষের আশা পূরণ, ব্যয় বাড়বে মকরের

২৬ আগস্ট ২০১৮, ০৯:১৯

আজ ১১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ এবং ১৪ জিলহজ ১৪৩৯ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ কন্যা রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৫টা ৩৮ মিনিটে এবং সূর্যাস্ত ৬টা ২২ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কন্যা রাশির জাতক/ জাতিকা। আপনার জন্ম সংখ্যা : ৮। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : শনি ও বুধ। আপনার শুভ সংখ্যা : ৫ ও ৮। শুভ বার : বুধ ও শনি। শুভ রত্ন : নীলা ও পান্না। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)
বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাঁদের সহযোগিতা পেতে পারেন। মনের গভীরে লালিত কোনো আশা পূরণ হতে পারে। উপার্জন বৃদ্ধির প্রচেষ্টা অব্যাহত রাখুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

পিতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। অসুস্থ পিতার আরোগ্য লাভের সম্ভাবনা আছে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। উন্নয়নমূলক কোনো কাজে অংশগ্রহণ করতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবনকে অর্থবহ করে গড়ে তোলার চেষ্টা করুন। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা অব্যাহত রাখুন। তীর্থযাত্রা হতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

ব্যবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। আপনার নামে কোনো অপবাদ রটতে পারে। আজ কোনো ঝুঁকি নেওয়া ঠিক হবে না। অতীন্দ্রিয় শাস্ত্রাদির প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

জ্ঞাতিশত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন। ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতায় উপকৃত হতে পারেন। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

শরীর খুব একটা ভালো যাবে না। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। আহারে-বিহারে সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। অন্যথায় ক্ষতিগ্রস্ত হতে পারেন। শিল্প-সংস্কৃতির প্রতি আগ্রহবোধ করতে পারেন। সন্তানের কোনো বিষয় নিয়ে উদ্বিগ্ন হতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

মাতৃস্বাস্থ্য মোটামুটি ভালো থাকতে পারে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। উত্তেজনা পরিহার করুন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। গলায় কোনো সমস্যা দেখা দিতে পারে। ঠান্ডা ও ধুলাবালি থেকে সতর্ক থাকুন। পরিবেশের সঙ্গে মানিয়ে চলুন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
আজ কাউকে কোনো প্রতিশ্রুতি দেওয়া ঠিক হবে না। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করতে পারেন। শরীর মোটামুটি ভালো থাকতে পারে। বিনয়ী আচরণ দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে। সবার প্রতি সদাচরণ করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

দিনটি খুব একটা অনুকূল নাও থাকতে পারে। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement