রেসিপি জমা দেওয়ার প্রতিযোগিতা ‘চিয়ার আপ গিয়ার আপ দ্য টেস্ট’ শুরু

১৮ আগস্ট ২০১৮, ১৮:১৩

ফিচার ডেস্ক

প্রাণ-আরএফএলকে সঙ্গে নিয়ে গত দুই বছর এনটিভি অনলাইন আয়োজন করেছিল ‘চিয়ার আপ গিয়ার আপ দ্য টেস্ট’ নামে একটি প্রতিযোগিতা। যেখানে খাবার রান্নার রেসিপি জমা দিয়েই প্রতিযোগিরা পেয়েছিলেন আকষর্ণীয় পুরস্কার। প্রতিযোগিতাটিতে ব্যাপক সাড়া মেলে। আর সেই ধারাবাহিকতায় তৃতীয়বারের মতো  প্রতিযোগিতাটির আয়োজন করা হয়েছে।

এবার এনটিভি অনলাইনের সহযোগী হচ্ছে  প্রাণ-আরএফএলের কোমল পানীয় চিয়ার আপ ও ইউএস বাংলা এয়ারলাইনস। প্রতিযোগিতার জন্য রেসিপি জমা নেওয়া শুরু হয়েছে গতকাল ১৭  আগস্ট থেকে। ১০ সেপ্টেম্বর পর্যন্ত রেসিপি জমা দেওয়া যাবে।

প্রতিযোগিতায় অংশ  নিতে  চাইলে  ইচ্ছুক ব্যক্তিদের গরু কিংবা খাসির দারুণ একটি রেসিপি রান্না করতে হবে। রেসিপিটি সুন্দর করে সাজিয়ে ছবি তুলতে হবে। (ছবিতে Cheer Up-এর বোতল থাকলে ভালো)। উপকরণসহ রেসিপিটির প্রস্তুত প্রণালি লিখতে হবে ৫০০ শব্দের মধ্যে। অংশগ্রহণকারীদের ছবি, নাম, ঠিকানা, ই-মেইল ও মোবাইল নম্বরসহ রেসিপি এবং রেসিপির ছবি সাবমিট করতে হবে। বিচারকের সিদ্ধান্ত অনুযায়ী তিনজনকে বিজয়ী হিসেবে ঘোষনা করা হবে। প্রতিযোগিতাটি সবার জন্য উন্মক্ত।

পুরস্কার

বিজয়ীরা পাবেন সঙ্গীসহ ঢাকা-কক্সবাজার ইউএস বাংলা এয়ারলাইনসের রিটার্ন এয়ার টিকেটসহ হোটেলে ২ রাত ৩ দিন থাকার দারুণ সুযোগ।

প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানতে আগ্রহীরা লগইন করতে পারেন (https://ntvbd.com/cheerup/) ঠিকানায়।