Beta

রাশিফল

সিংহের বিয়ের যোগ, সতর্ক থাকুন কন্যা

০৯ মে ২০১৮, ০৮:৫১

আজ ২৬ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ এবং ২২ শাবান ১৪৩৯ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ বৃষ রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৫টা ১৯ মিনিটে এবং সূর্যাস্ত ৬টা ৩১ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি বৃষ রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ৯। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শুক্র ও মঙ্গল। আপনার শুভ সংখ্যা: ৬ ও ৯। শুভ বার: শুক্র ও মঙ্গল। শুভ রত্ন: হীরা ও রক্তপ্রবাল। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

আর্থিক দিক ভালো যেতে পারে। অপ্রত্যাশিত সূত্র থেকে অর্থাগমের সম্ভাবনা আছে। বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। ঝুঁকিপূর্ণ কোনো কাজে হাত না দিলেই ভালো করবেন।  

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

পিতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ পিতার আরোগ্য লাভের সম্ভাবনা আছে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। ব্যক্তিত্ব বজায় রাখার চেষ্টা করুন। প্রাপ্ত তথ্যের উপর নির্ভর করতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। প্রয়োজনে সীমিত ঝুঁকি নিতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। আপনজন কারো শারীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে। ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন। গৃহে অতিথি সমাগম হতে পারে। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

যৌথ ও অংশীদারি কাজে সুফল পাবেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। সম্ভাব্যক্ষেত্রে বিয়ের যোগ আছে। আইনগত ঝামেলায় না জড়ালেই ভালো করবেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

শরীর খুব একটা ভালো নাও যেতে পারে। ঠান্ডা ও ধুলাবালি সম্পর্কে সতর্ক থাকুন। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পেতে পারে। ভালোভাবে না দেখে কোনো কাগজপত্র স্বাক্ষর করবেন না।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

সম্ভাব্যক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। সন্তানের কোনো বিষয়ে উদ্বিগ্ন হতে পারেন। অযৌক্তিক কোনো আবদারকে প্রশ্রয় দেওয়া ঠিক হবে না।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। অপ্রত্যাশিত সূত্র থেকে প্রাপ্তিযোগ আছে। মাতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। কোনো আশা পূরণ হতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

ছোট ভাইবোনদের সঙ্গে মতানৈক্য এড়িয়ে চলুন। অপ্রত্যাশিত কোনো যোগাযোগ হতে পারে। আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

পাওনা টাকা আদায় হতে পারে। বেহাত হয়ে যাওয়া কোনো সম্পদের দখল ফিরে পেতে পারেন। শরীর-স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকার চেষ্টা করুন। কাউকে মাত্রাতিরিক্ত বিশ্বাস না করলেই ভালো করবেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। আর্থিক দিক ভালো যাবে। রাজনীতিবিদদের জন্য সময় অনুকূল থাকবে। জনপ্রিয়তাকে কাজে লাগাতে চেষ্টা করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

ব্যয়াধিক্য দেখা দিতে পারে। প্রাপ্ত তথ্যের উপর নির্ভর করা ঠিক হবে না। ভালো করে যাচাই করে নিন। ভ্রমণের সুযোগ পেতে পারেন। বিক্রয়-বাণিজ্য সুফলদায়ক হতে পারে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement