Beta

রাশিফল

রিপুকে সংযত রাখুন মিথুন, রোমান্স শুভ কন্যার

০৭ মে ২০১৮, ০৯:০৯

আজ ২৪ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ এবং ২০ শাবান ১৪৩৯ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ বৃষ রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৫টা ২০ মিনিটে এবং সূর্যাস্ত ৬টা ৩০ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি বৃষ রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ৭। আপনার ওপর প্রভাবকারী গ্রহ:  শুক্র ও নেপচুন। আপনার শুভ সংখ্যা: ৭ ও ৬। শুভ বার:  সোম ও শুক্র। শুভ রত্ন: হীরা ও অ্যামিথিস্ট। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

চাকরিজীবীরা কর্তৃপক্ষের মন জুগিয়ে চলার চেষ্টা করুন। অসুস্থ পিতার শরীর-স্বাস্থ্যের ব্যাপারে যত্নবান হোন। সামাজিক কোনো উন্নয়নমূলক কাজে  অংশ নিতে পারেন।      

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)         

ভাগ্যেন্নয়নের প্রচেষ্টা অব্যাহত রাখুন। সেক্ষেত্রে আশানুরূপ সাফল্য পেতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। উচ্চশিক্ষা বা কর্মসংস্থানার্থে বিদেশযাত্রার উদ্যোগ গ্রহণ করতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখুন। ব্যবসায়িক দিক খুব একটা ভালো নাও যেতে পারে। ট্যাক্সসংক্রান্ত কোনো ঝামেলার সম্মুখীন হতে পারেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকতে পারে। দাম্পত্য ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পেতে পারেন। প্রয়োজনে কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতায় উপকৃত হতে পারেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

শরীর খুব একটা ভালো যাবে না। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। আহারে-বিহারে সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিত্সকের পরামর্শ নিন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। পড়াশোনায় মন বসাতে পারবেন। সন্তানের কোনো সাফল্যে আনন্দবোধ করতে পারেন। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

মাতৃস্বাস্থ্য ভালো থাকতে পারে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। মন ভালো থাকবে। বিলাস-দ্রব্য কেনাকাটা হতে পারে। প্রাপ্তিযোগ আছে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

ছোট ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। ঘনিষ্ঠ কারো সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। কাজকর্মে প্রত্যাশিত সাফল্য বাধাগ্রস্ত হতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

পুরনো কোনো আত্মীয়ের সঙ্গে যোগাযোগ হতে পারে। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। চক্ষুসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করার চেষ্টা করুন। বিনয়ী ব্যবহার দিয়ে অন্যের মন জয় করা সহজ হতে পারে। শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। নিজের মনোভাব যথাযথভাবে প্রকাশ করুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

মামলা-মোকদ্দমা এড়িয়ে চলার চেষ্টা করুন। পুরনো কোনো রোগ নতুন করে দেখা দিতে পারে। অবহেলা না করে প্রয়োজনীয় চিকিত্সা গ্রহণ করুন। ব্যয় বৃদ্ধি পেতে পারে। দূরের যাত্রা শুভ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আর্থিক দিক ভালো যেতে পারে। আয়-উপার্জন বৃদ্ধির সম্ভাবনা আছে। সাংগঠনিক কাজে সুফল পাবেন। ট্রেড ইউনিয়ন কর্মীদের জন্য দিনটি শুভ। কোনো আশা পূরণ হতে পারে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement