Beta

রাশিফল

কন্যার বিদেশযাত্রা, আশা পূরণ মকরের

১০ জানুয়ারি ২০১৮, ০৮:৩৩ | আপডেট: ১০ জানুয়ারি ২০১৮, ০৯:৪৩

আজ ২৭ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ এবং ২২ রবিউস সানি ১৪৩৯ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মকর রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ৪৩ মিনিটে এবং সূর্যাস্ত ৫টা ২৯ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মকর রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা: ১। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শনি ও রবি। আপনার শুভ সংখ্যা: ১ ও ৮। শুভ বার: শনি ও রবি। শুভ রত্ন: নীলা ও রুবি।  জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

যৌথ ও অংশীদারি ব্যবসা ভালো যাবে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। দাম্পত্য ভুল বোঝাবুঝির অবসান হতে পারে। প্রাপ্ত তথ্যের ওপর নির্ভর করতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)         

শরীর খুব একটা ভালো নাও থাকতে পারে। অসুখ-বিসুখকে অবহেলা করা ঠিক হবে না। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। আপনজন ভুল বুঝতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

ধর্মীয় কাজকর্মে উৎসাহবোধ করবেন। চঞ্চলতা পরিহার করুন। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। প্রণয়-প্রস্তাবে সাড়া পেতে পারেন। রোমান্স ও বিনোদন শুভ।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

নতুন গৃহনির্মাণের উদ্যোগ গ্রহণ করতে পারেন। কাজকর্মে বন্ধুদের সহযোগিতা পাবেন। নতুন বন্ধু লাভের যোগ আছে। কোনো আশা পূরণ হতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

আর্থিক দিক ভালো যেতে পারে। অর্থাগমের সম্ভাবনা আছে। বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাঁদের সহযোগিতা পাবেন। যানবাহন বা বিলাসদ্রব্য ক্রয় করতে পারেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

ব্যয়াধিক্য দেখা দিতে পারে। আর্থিক সচ্ছলতা বজায় থাকবে। তীর্থযাত্রার ইচ্ছা পূরণ হতে পারে। উপার্জনের জন্য বিদেশযাত্রার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

শরীর-স্বাস্থ্য মোটামুটি ভালো থাকবে। অসুস্থদের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। কাজকর্মে সাফল্য লাভ করতে পারেন। যোগ্যতা অনুযায়ী কর্মসংস্থান হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আইন পেশায় জড়িতদের জন্য দিনটি শুভ। আর্থিক দিক ভালো যাবে। সঞ্চয়ের প্রচেষ্টায় সুফল পেতে পারেন। গৃহে অতিথি সমাগত হতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। অন্যদের ওপর প্রভাব বিস্তার সহজ হতে পারে। পরিশ্রম বৃদ্ধি পেতে পারে। অধীনদের কাজে লাগাতে পারেন। প্রবাসী আপনজনের সঙ্গে যোগাযোগ হতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

বন্ধুদের সহযোগিতা পাবেন। নতুন বন্ধু লাভের সুযোগ পেতে পারেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। কোনো আশা পূরণ হতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। প্রণয়ে সাফল্য লাভের সম্ভাবনা আছে। উদারতা দিয়ে অন্যের মন জয় করতে পারেন। রোমান্স ও বিনোদন শুভ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

শরীর-স্বাস্থ্য ভালো নাও যেতে পারে। আহারে-বিহারে সতর্ক থাকুন। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। অকারণে ঝুঁকি নেওয়া ঠিক হবে না। জ্ঞাতিশত্রু সম্পর্কে সাবধান থাকুন।

Advertisement