Beta

অফিসে নারীদের ফ্যাশন কেমন হবে?

১৫ মে ২০১৭, ১৮:১৮

ফিচার ডেস্ক

ব্যস্ত সময়ে কর্মক্ষেত্রে পোশাক নিয়ে হয়তো অনেক নারীই মাথা ঘামান না। আবার অনেক নারী বুঝে উঠতে পারেন না অফিসে কেমন পোশাক পরা উচিত। অনেকে বেশি স্মার্ট হতে গিয়ে অনেক সময় বেমানান পোশাক পরে অফিসে পরিবেশ নষ্ট করে। নারীদের অফিসে কেমন পোশাক পরে আসা উচিত, বা ফ্যাশনটা কেমন হলে ভালো হয় সে বিষয়ে জীবনধারা বিষয়ক ওয়েবসাইট ফেমিনা দিয়েছে কিছু পরামর্শ।

আরামদায়ক নয় এমন পোশাক না পরা

পোশাক এমন পরা উচিত যাতে আরাম হয়। অফিসে সাধারণত অনেক সময় থাকতে হয়, তাই আরামদায়ক পোশাক পরিধান করুন। অনেকে স্টাইলের জন্য ভারী ধরনের পোশাক পরেন, এতে অফিসের পরিবেশ কিছুটা বিঘ্নিত হয়। সাধারণ পোশাক পরেও আপনি অসাধারণ হয়ে উঠতে পারেন।

অতিরিক্ত মেকআপ থেকে বিরত থাকা

অতিরিক্ত মেকআপ অফিসের জন্য নয়। ন্যাচারাল লুকটাই অফিসে মানানসই। তবে ত্বকের সঙ্গে সামঞ্জস্য রেখে হালকা ফাউন্ডেশন লাগাতে পারেন। এতে মুখ ফ্রেশ দেখাবে। এ ছাড়া চোখে মাশকারা লাগাতে পারেন, যা আপনাকে সুন্দর করে তুলবে।

অপ্রয়োজনীয় জিনিস ব্যবহার না করা

অফিসে পোশাকের সঙ্গে ভারী অলংকার পরা উচিত নয়। যেসব অলংকার শব্দ তৈরি করে এবং অন্যদের কাজের মনোযোগ নষ্ট করে সেসব জিনিস এড়িয়ে চলুন। তাই সাদামাটা ও হালকা ধরনের অলংকার পরতে পারেন।

ঠিক জুতো বাছাই করুন

অফিসে জুতো পরার ক্ষেত্রে নারীদের সচেতন থাকতে হবে। হাঁটার সময় খুব বেশি শব্দ হয়, এমন জুতো না পরাই ভালো। তবে হিল পরলে কালো সোলযুক্ত জুতো নিতে পারেন, এতে আপনাকে আকর্ষণীয় লাগবে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement