Beta

১০০ জনকে নিয়োগ দেবে পল্লী মঙ্গল কর্মসূচি

১৪ সেপ্টেম্বর ২০১৯, ১২:০৮

চাকরি চাই ডেস্ক

পল্লী মঙ্গল কর্মসূচি (পিএমকে) একটি জাতীয় পর্যায়ের সুপ্রতিষ্ঠিত বেসরকারি উন্নয়নমূলক প্রতিষ্ঠান। উক্ত প্রতিষ্ঠানে ক্ষুদ্র অর্থায়ন কার্যক্রম পরিচালনার জন্য জনবল   নিয়োগ দেওয়া হবে। প্রতিষ্ঠানটি ক্রেডিট অফিসার পদে নিয়োগ দেবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা সহজেই আবেদন করতে পারেন।

পদের নাম

 ক্রেডিট অফিসার

পদসংখ্যা

এই পদে সর্বমোট ১০০ জনকে নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

 যেকোনো বিষয়ে স্নাতকোত্তর পাস হতে হবে।সাক্ষাৎকারের সময় সব মূল সনদপত্র এবং জাতীয় পরিচয়পত্রের মূল কপি দেখাতে হবে। পরীক্ষায় অংশগ্রহেণর জন্য রেজিস্ট্রেশন ফি বাবদ ২০০ (দুইশত) টাকা (অফেরতযোগ্য) নগদে প্রদান করতে হবে।

চাকরিতে যোগদানের সময় সর্বসাকুল্যে বেতনের সমপরিমাণ টাকা জামানত হিসেবে জমা দিতে হবে। যা চাকরি শেষে সংস্থার নিয়ম অনুযায়ী লাভসহ ফেরৎযোগ্য। নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনো টিএ/ডিএ প্রদান করা হবে না। উল্লেখ্য, অধ্যয়নরতদের আবেদন করার প্রয়োজন নেই।

প্রার্থীর কম্পিউটার  পরিচালনায় বেসিক ধারণা থাকতে হবে। অভিজ্ঞতার প্রয়োজন নেই। বয়স সর্বোচ্চ ৩৩ বছর এবং ২৫ বছরের কম নহে (৩১/০৮/২০১৯ পর্যন্ত)।

কর্মস্থল

বাংলাদেশের যেকোনো স্থানে

বেতন-

২০০০০–২৩১৮০/ (মাসিক )

শিক্ষানবিশকালে ২০,০০০ টাকাস্থায়ীকরণের পর সর্বসাকুল্যে ২৩,১৮০ টাকা (পিএফসহ) প্রদান করা হবে।

কোম্পানির সুযোগ সুবিধাদি

নির্বাচিত প্রার্থীদের চাকরিতে যোগদানের আগে প্রশিক্ষণকালীন  এক মাস খাবার এবং পকেট খরচ বাবদ ৬০০০/ টাকাসহ একক আবাসন সুবিধা দেওয়া হবে। প্রশিক্ষণ শেষে বাছাইকৃতদের  এক বছরের জন্য শিক্ষানবিশ হিসেবে নিয়োগ দেওয়া হবে।  এক বছর সন্তোষজনক ভাবে শিক্ষানবিশকাল শেষে মূল্যায়নের ভিত্তিতে নিয়মিত বেতন কাঠামোভুক্ত করাসহ পিএফ, গ্র্যাচুইটি, বছরে দুটি উৎসব বোনাস, মূল বেতনের অর্ধেক বৈশাখী ভাতা, কর্ম এলাকায় বিনা খরচে একক আবাসন সুবিধা, বৎসরান্তে নির্ধারিত অভোগকৃত ছুটি নগদায়ন, প্রতি বৎসর ১০ শতাংশ হারে বাৎসরিক ইনক্রিমেন্ট প্রদান করা হবে।

আবেদন প্রক্রিয়া

নিয়োগপ্রাপ্তদের সংস্থার নিয়ম অনুযায়ী বছরে তিনটি দূরত্বভাতা ও অন্যান্য সুবিধাদি প্রদান করা হবে। আবেদনপত্রে অবশ্যই মোবাইল নম্বর উল্লেখ করতে হবে। আবেদনকারীকে অবশ্যই জীবনবৃত্তান্তের সঙ্গে ছবি পাঠাতে হবে।

আগ্রহী প্রার্থীদের জীবনবৃত্তান্ত, প্রয়োজনীয় কাগজপত্র (শিক্ষাগত যোগ্যতা, চেয়ারম্যান কর্তৃক চারিত্রিক/নাগরিকত্ব সনদপত্র ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি) এবং সদ্য তোলা তিনকপি পাসপোর্ট সাইজের রঙিন  ছবি (সত্যায়িতসহ) প্রধান নির্বাহী, পল্লী মঙ্গল কর্মসূচি (পিএমকে), পিএমকে ভবন, জিরাব, আশুলিয়া, ঢাকা এই ঠিকানায় প্রার্থীদের ২৭/০৯/২০১৯ তারিখ সকাল সাড়ে ৮টায় আবেদনপত্রসহ উপস্থিত হয়ে নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য অনুরোধ করা হলো।

আবেদনের শেষ সময়

আবেদন করা যাবে আগামী ২৭ সেপ্টেম্বর , ২০১৯ পর্যন্ত।  

সূত্র : বিডিজবস

Advertisement