Beta

৪০৭ জনকে নিয়োগ দেবে কারিগরি শিক্ষা অধিদপ্তর

০৫ সেপ্টেম্বর ২০১৯, ২০:১০

চাকরি চাই ডেস্ক

কারিগরি শিক্ষা অধিদপ্তর ও অধিদপ্তরাধীন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের স্থায়ী শূন্য পদসমূহে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। কারিগরি শিক্ষা অধিদপ্তর ২৩টি পদে মোট ৪০৭ জনকে নিয়োগ দেবে। নারী ও পুরুষ উভয়কেই নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

পদের নাম

সাঁট-লিপিকার কাম কম্পিউটার অপারেটর, উচ্চমান সহকারী, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, লাইব্রেরিয়ান, ক্রাফট ইন্সট্রাক্টর (সপ), ক্রাফট ইন্সট্রাক্টর (টিআর/ইলেকট্রনিক্স/টেক), ড্রাইভার (হেভি/লাইট), অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, হিসাব সহকারী, ক্যাশিয়ার (কোষাধ্যক্ষ), সহকারী লাইব্রেরিয়ান, সহকারী লাইব্রেরিয়ান কাম ক্যাটালগার, ল্যাবরেটরি বেয়ারার ও অফিস সহায়কসহ মোট ২৩টি পদে নিয়োগ দেওয়া হবে।

পদসংখ্যা

২৩টি পদে সর্বমোট ৪০৭ জনকে নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

যেকোনো স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে স্নাতক পাসসহ ডিপ্লোমা, উচ্চমাধ্যমিক, মাধ্যমিক ও অষ্টম শ্রেণি পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষতা ও উক্ত পদের জন্য কাজের অভিজ্ঞতা প্রয়োজন। আবেদনকারীর বয়সসীমা ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছরের মধ্যে হতে হবে। মুক্তিযোদ্ধা কোটায় ৩২ বছর পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন  স্কেল

বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের অনলাইনের (http://dte.teletalk.com.bd) মাধ্যমে আবেদনপত্র পূরণ করতে হবে।  এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

আবেদনের সময়সীমা

অনলাইনের মাধ্যমে আবেদন ও ফি প্রদান শুরু হয়েছে ৫ সেপ্টেম্বর, ২০১৯ সকাল ৯টায় এবং শেষ হবে  ৫ অক্টোবর, ২০১৯ সন্ধ্যা ৬টায়।

সূত্র :  ডেইলি স্টার, ৫ সেপ্টেম্বর, ২০১৯।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে...

Advertisement