Beta

গ্রাম বিকাশ কেন্দ্রে চাকরির সুযোগ

১৯ আগস্ট ২০১৯, ১৬:০৪

চাকরি চাই ডেস্ক

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে গ্রাম বিকাশ কেন্দ্র। প্রতিষ্ঠানটিতে নিউট্রিশন কাউন্সেলর  পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম

নিউট্রিশন কাউন্সেলর

যোগ্যতা

সরকার কর্তৃক অনুমোদিত যেকোনো প্রতিষ্ঠান হতে চার বছর মেয়াদি ম্যাটস কোর্স বা তিন বছর মেয়াদি পল্লী প্যারামেডিক কোর্স সম্পন্ন হতে হবে। পুষ্টি ও স্বাস্থ্যসেবা কার্যক্রমে বাস্তব অভিজ্ঞ ও প্রশিক্ষণ প্রাপ্তদের অগ্রাধিকার দেওয়া হবে। ন্যূনতম দুই বছরের পুষ্টি ও প্রাথমিক স্বাস্থ্যসেবা কার্যক্রম বিষয়ক কমিউনিটি পর্যায়ে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স সর্বোচ্চ ৩৫ বছর হতে হবে। যোগ্যতর প্রার্থীর ক্ষেত্রে বয়স শিথিল করা যেতে পারে। শারীরিকভাবে সুস্থ, কর্মক্ষম, সাবলীল এবং উন্নত চারিত্রিক গুণাবলী সম্পন্ন হবে। গ্রামীণ পরিবেশে অবস্থান করে অতিদুর্গম/হাওর/উপকূলীয়/চরাঞ্চলে কাজ করার মানসিকতা থাকতে হবে। বেসিক কম্পিউটার অপারেটিং জ্ঞান থাকতে হবে। সাইকেল চালানোর পারদর্শিতা থাকতে হবে।

কর্মস্থল

বাংলাদেশের যেকোনো স্থানে

বেতন

মাসিক মোট বেতন ১৮,০০০/- (আঠারো হাজার) টাকা। বছরে দুটি বোনাস যা মাসিক থোক বেতনের ৫০%। মোবাইল খরচ মাসিক ৫০০/- টাকা।

আবেদনের প্রক্রিয়া

 পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত, সকল সনদপত্র, জন্ম নিবন্ধন ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি (সত্যায়িত), সদ্যতোলা তিন কপি পাসপোর্ট সাইজ ছবি, মোবাইল ফোন নম্বরসহ আবেদনপত্র ম্যানেজার-এইচআর  অ্যান্ড  অ্যাডমিন, গ্রাম বিকাশ কেন্দ্র, হলদীবাড়ী, পার্বতীপুর-৫২৫০, দিনাজপুর, বাংলাদেশ বরাবর কেবল ডাক/কুরিয়ারে আগামী ২৬/০৮/২০১৯ইং তারিখের মধ্যে পৌঁছাতে হবে। বাছাইকৃত প্রার্থীদের নির্বাচনী পরীক্ষায় আহ্বান করা হবে।  খামের উপর সাবজেক্ট লাইনে আবেদনকৃত পদের নাম উল্লেখ করতে হবে। উপযুক্ত প্রান্তিক জনগোষ্ঠী এবং নারী প্রার্থীদের আবেদন করার জন্য উৎসাহিত করা যাচ্ছে। এই নিয়োগ বিজ্ঞপ্তি বাতিলসহ যেকোনো সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করে।

আবেদনের শেষ তারিখ

আগ্রহী প্রার্থীরা ২৬  আগস্ট, ২০১৯ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র : বিডিজবস

Advertisement