Beta

৩০ জনকে নিয়োগ দেবে ওয়েভ ফাউন্ডেশন

১৫ জুলাই ২০১৯, ১৯:৫৮

চাকরি চাই ডেস্ক

বেসরকারি সংস্থা ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি ঢাকা বিভাগের ঢাকা, মানিকগঞ্জ, নারায়ণগঞ্জ জেলাসমূহে ক্ষুদ্রঋণ কর্মসূচি বাস্তবায়নের জন্য কমিউনিটি ডেভেলপমেন্ট অফিসার (লোন অফিসার) পদে শুধু ঢাকা বিভাগে স্থায়ীভাবে বসবাসকারী আগ্রহী প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করেছে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম

কমিউনিটি ডেভেলপমেন্ট অফিসার (লোন অফিসার)

পদসংখ্যা

এই পদে সর্বমোট ৩০ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

প্রার্থীকে যেকোনো বিষয়ে স্নাতক পাস হতে হবে। মাইক্রো ক্রেডিটে অভিজ্ঞতাসহ প্রার্থীর সর্বনিম্ন এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স সর্বোচ্চ ৩৫ বছর হতে হবে। ক্ষুদ্রঋণ কর্মসূচিতে ক্যারিয়ার গড়ার দৃষ্টিভঙ্গী এবং সংশ্লিষ্ট কাজের অভিজ্ঞতা বিশেষ যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। ক্ষুদ্রঋণ কর্মসূচি বাস্তবায়নের ন্যূনতম অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন-ভাতা

বেতন ও ভাতা : বেতন ১৬,০০০/- টাকা, ৩০০/- যোগাযোগ ভাতা (মোবাইল বিল) এবং প্রতি কর্ম দিবস ৫০/- হারে টিফিন ভাতা প্রদান করা হবে। অফিসে আবাসন সুবিধা প্রদান করা হবে। প্রশিক্ষনকালীন ছয় মাস সফলভাবে কাজ সম্পাদন সাপেক্ষে স্থায়ী নিয়োগের সাথে বর্ধিত বেতন ও প্রভিডেন্ট ফান্ড, গ্রাচুইটি ও কল্যাণ তহবিলের সুবিধা প্রদান করা হবে।

 

কোম্পানির সুযোগ-সুবিধাদি

উৎসব ভাতা : তিনটি (বার্ষিক)

কর্মস্থল

ঢাকা, নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ

আবেদন প্রক্রিয়া

খামের উপরে আবেদনকৃত পদের নাম উল্লেখ থাকতে হবে। উল্লেখ্য, প্রার্থীদের ইন্টারভিউ কার্ড ও টিএ/ডিএ প্রদান করা হবে না। শুধু বাছাইকৃত প্রার্থীদেরই পরীক্ষার সুযোগ দেওয়া হবে এবং ফোনের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। আবেদনকারীকে অবশ্যই জীবনবৃত্তান্তের সঙ্গে ছবি পাঠাতে হবে আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত, সনদপত্রসমূহের ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, সদ্য তোলা পাসপোর্ট সাইজের এক কপি ছবি (সবকিছু সত্যায়িত) ও যোগাযোগ নম্বরসহ আগামী ২৩ জুলাই ২০১৯ তারিখের মধ্যে উপপরিচালক, প্রশাসন ও মানবসম্পদ বিভাগ, ওয়েভ ফাউন্ডেশন, ৩/১১, ব্লক-ডি, লালমাটিয়া, ঢাকা-১২০৭ ঠিকানায় আবেদন করতে হবে।

আবেদনের সময়সীমা

আবেদন করা যাবে ২৩ জুলাই, ২০১৯ পর্যন্ত।

সূত্র : বিডিজবস

Advertisement