Beta

সমাজ উন্নয়ন কর্মকর্তা পদে ক্যারিয়ার গড়ুন

১৫ জুলাই ২০১৯, ১৪:৪৫

চাকরি চাই ডেস্ক

টিএমএসএস জাতীয় পর্যায়ের একটি বেসরকারি উন্নয়ন সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সমৃদ্ধি কর্মসূচি বাস্তবায়নে নিম্নবর্ণিত পদে প্রকল্প এলাকায় অবস্থান করে কাজ করার জন্য আগ্রহী প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। প্রতিষ্ঠানটিতে সমাজ উন্নয়ন কর্মকর্তা পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম

সমাজ উন্নয়ন কর্মকর্তা

পদসংখ্যা

এই পদে সর্বমোট দুজনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

প্রার্থীকে স্নাতক বা সমমান পাস হতে হবে। প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩২ বছর হতে হবে। উন্নয়নমূলক কাজে ন্যূনতম এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

কর্মস্হল

মৌলভীবাজার

বেতন-ভাতা

মাসিক সর্বসাকল্যে ১৬,০০০/- টাকা

আবেদন প্রক্রিয়া

১) আগ্রহী প্রার্থীগণকে সদ্য তোলা ৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত রঙিন ছবি, মোবাইল নম্বরসহ পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্র এবং জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত অনুলিপিসহ পরিচালক (এইচআরএম অ্যান্ড অ্যাডমিন), টিএমএসএস বরাবর আবেদনপত্র আগামী ৩১/০৭/২০১৯ ইং তারিখ অফিস চলাকালীন মৌলভীবাজার জোনাল কার্যালয় (ঢাকা বাসস্ট্যান্ডসংলগ্ন, মামুন হাসপাতালের পেছনে), ব্রিক ফিল্ড রোড, রঘুনন্দনপুর, মৌলভীবাজার ঠিকানায় পৌঁছাতে হবে।

২) নির্বাচনী পরীক্ষার ফি বাবদ ২০০/- টাকার মানি রসিদ (১০/- টাকা সার্ভিস চার্জসহ) সংস্থার যেকোনো শাখা, অঞ্চল, জোন, ডিভিশনাল হেড অফিস, ফাউন্ডেশন অফিস ও প্রধান কার্যালয় হতে সংগ্রহ করে বা তফসিলভুক্ত যেকোনো ব্যাংক হতে টিএমএসএস শিরোনামে সমমূল্যের পে-অর্ডার/ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য) আবেদনের সঙ্গে সংযুক্ত করতে হবে।

টিএমএসএস ব্যতীত অন্য কোনো শিরোনামে পে-অর্ডার/ব্যাংক ড্রাফট করলে আবেদন বাতিল বলে গণ্য হবে।

৩) নির্বাচিত প্রার্থীদের যোগদানের সময় সংস্থা কর্তৃক নির্ধারিত পরিমাণ জামানত (লভ্যাংশসহ ফেরতেযোগ্য) প্রদান করতে হবে।

৪) নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের সময় শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার মূল সনদপত্র সঙ্গে আনতে হবে।

৫) ইতিপূর্বে যাঁরা টিএমএসএসের চাকরি হতে অব্যাহতি দিয়েছেন, আবেদন করার ক্ষেত্রে তাঁদের টিএমএসএসের কর্ম অভিজ্ঞতা অবশ্যই উল্লেখ করতে হবে। তবে টিএমএসএস কর্তৃক চাকরিচ্যুত কর্মী আবেদন করতে পারবেন না।

৬) নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনো প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

আবেদনের সময়সীমা

আবেদন করা যাবে ৩১ জুলাই, ২০১৯ পর্যন্ত।

সূত্র : বিডিজবস

Advertisement