Beta

৩৩ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ প্রতিযোগিতা কমিশন

১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:০০

চাকরি চাই ডেস্ক

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ প্রতিযোগিতা কমিশন (সিসিবি)। বারোটি পদে মোট ৩৩ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী বাংলাদেশিরা আবেদন করতে পারেন।

পদের নাম

প্রোগ্রামার, সহকারী পরিচালক, সহকারী প্রোগ্রামার, হিসাবরক্ষণ কর্মকর্তা, লাইব্রেরিয়ান, ব্যক্তিগত সহকারী, হিসাবরক্ষক, কম্পিউটার অপারেটর, স্টোরকিপার, ক্যাশিয়ার, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর।

পদসংখ্যা

বারোটি পদে সর্বমোট ৩৩ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ প্রতিষ্ঠান থেকে কম্পিউটার সায়েন্স, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং বা ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি, আইন, বাণিজ্য, পরিসংখ্যান, অর্থনীতিসহ উচ্চ মাধ্যমিক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য অভিজ্ঞতার প্রয়োজন আছে। আবেদনের জন্য ২৮ ফেব্রুয়ারি, ২০১৯ প্রার্থীর বয়স অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।

বেতন

জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুযায়ী বিভিন্ন পদের জন্য বিভিন্ন গ্রেডে বেতন-ভাতা ও অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের (http://ccb.teletalk.com.bd) অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

আবেদনের শেষ তারিখ

অনলাইনের মাধ্যমে আবেদন শুরু হয়েছে ১৪ ফেব্রুয়ারি, ২০১৯ সকাল ৯টা থেকে এবং আবেদন করে যাবে আগামী ২৮ ফেব্রুয়ারি, ২০১৯ বিকেল ৫টা পর্যন্ত।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন, ১২ ফেব্রুয়ারি, ২০১৯।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে...

 

Advertisement