Beta

১০২ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ

১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৫৮

চাকরি চাই ডেস্ক

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ (বিএফএসএ)। বিভিন্ন গণমাধ্যমে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ১১টি পদে মোট ১০২ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী সব বাংলাদেশি আবেদন করতে পারেন।

পদের নাম

চেয়ারম্যানের একান্ত সচিব, খাদ্য বিশ্লেষক, নিরাপদ খাদ্য অফিসার, সহকারী পরিচালক, বৈজ্ঞানিক কর্মকর্তা, মনিটরিং অফিসার, গবেষণা কর্মকর্তা, আইন কর্মকর্তা, জনসংযোগ কর্মকর্তা, পরিসংখ্যান কর্মকর্তা এবং হিসাবরক্ষণ কর্মকর্তা।

পদসংখ্যা

১১টি পদে সর্বমোট ১০২ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ প্রতিষ্ঠান থেকে অণুজীব বিজ্ঞান, রসায়ন, প্রাণরসায়ন, ফলিত রসায়ন, পুষ্টি ও খাদ্যবিজ্ঞান, খাদ্যপ্রযুক্তি, নিরাপদ খাদ্য ব্যবস্থাপনা, আইন, গণযোগাযোগ ও সাংবাদিকতা পরিসংখ্যান, বাণিজ্য, হিসাববিজ্ঞান, মার্কেটিং, ফাইন্যান্স বা ব্যাংকিং বিষয়ে স্নাতক অথবা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য অভিজ্ঞতার প্রয়োজন আছে। প্রার্থীকে স্নাতকে দ্বিতীয় বিভাগ বা সমমানের সিজিপিএতে উত্তীর্ণ হতে হবে। আবেদনের জন্য ১ ফেব্রুয়ারি, ২০১৯ প্রার্থীর বয়স অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।

বেতন

জাতীয় বেতন স্কেল, ২০১৫-এর অনুযায়ী বিভিন্ন পদের জন্য বিভিন্ন গ্রেডে বেতন-ভাতা ও  সকল প্রকার সুযোগ-সুবিধা দেওয়া হবে।

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের (http://bfsa.teletalk.com.bd) অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

আবেদনের শেষ তারিখ

অনলাইনের মাধ্যমে আবেদন শুরু হয়েছে ১৪ ফেব্রুয়ারি, ২০১৯ সকাল ৯টা থেকে এবং আবেদন করে যাবে আগামী ১৩ মার্চ, ২০১৯ বিকেল ৫টা পর্যন্ত।

সূত্র : যুগান্তর, ১২ ফেব্রুয়ারি, ২০১৯।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে...

 

Advertisement