Beta

৫১ জনের নিয়োগ কর কমিশনারে

২৮ এপ্রিল ২০১৮, ১৮:২৩

চাকরি চাই ডেস্ক

অর্থ মন্ত্রণালয়, অভ্যন্তরীণ সম্পদ বিভাগ, কর অঞ্চল-বগুড়ার অধীনে শূন্যপদের বিপরীতে অস্থায়ীভাবে নিয়োগের জন্য বিজ্ঞপ্তিতে প্রকাশ করা হয়েছে। এই মন্ত্রণালয়ে আটটি পদে মোট ৫১ জনকে নিয়োগ দেওয়া হবে।  

পদের নাম

ব্যক্তিগত সহকারী, উচ্চমান সহকারী, সাঁট ,মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর/ কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর/ডাটা এন্ট্রি অপারেটর, গাড়িচালক, নোটিশ সার্ভার, অফিস সহায়ক, নিরাপত্তা প্রহরী।

যোগ্যতা

ব্যক্তিগত সহকারী

পদটিতে দুজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

উচ্চমান সহকারী

পদটিতে তিনজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১০ হাজার ২০০ থেকে ২৪ হাজার ৬৮০ টাকা

সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর/ কম্পিউটার অপারেটর

পদটিতে ১৩ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১০ হাজার ২০০ থেকে ২৪ হজার ৬৮০ টাকা

অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর/ডাটা এন্ট্রি অপারেটর

পদটিতে পাঁচ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা

গাড়িচালক

পদটিতে পাঁচজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

নোটিশ সার্ভার

পদটিতে সাতজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৮ হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

অফিস সহায়ক

পদটিতে ছয়জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে আট হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

নিরাপত্তা প্রহরী

পদটিতে ১০ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে আট হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা অনলাইনে btax.teletalk.com.bd- এই ঠিকানার মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা

আগামী ১৭ মে-২০১৮ বিকেল ৫টা পর্যন্ত আবেদন করা যাবে।

বিস্তারিত জানতে ভিজিট করুন : www.tax.bogra.gov.bd

সূত্র : জাগোজবস ডটকম

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement