‘এনটিভি হেলথ’ পেল ইউটিউবের সিলভার প্লে বাটন

০২ সেপ্টেম্বর ২০১৮, ১৬:১৩

ফিচার ডেস্ক

বিশ্বের জনপ্রিয় ভিডিও প্ল্যাটফর্ম ইউটিউবে জনপ্রিয় হয়ে উঠেছে এনটিভি অনলাইনের স্বাস্থ্যবিষয়ক চ্যানেল ‘এনটিভি হেলথ’। তার প্রমাণ, চ্যানেলটি সাবস্ক্রাইব করেছে এক লাখের বেশি ব্যবহারকারী। আর এর স্বীকৃতি হিসেবে এনটিভি অনলাইনকে সিলভার প্লে বাটন পাঠিয়েছে ইউটিউব কর্তৃপক্ষ।

ভিডিও কনটেন্ট তৈরি ও সরবরাহকারী জনপ্রিয় চ্যানেলগুলোকে ‘ক্রিয়েটর রিওয়ার্ডস’ দিয়ে সম্মানিত করে ইউটিউব। ‘এনটিভি হেলথ’ চ্যানেলটি এ বছরের মে মাসে এক লাখ সাবস্ক্রাইবারের মাইলফলক স্পর্শ করে।

ইউটিউব কর্তৃপক্ষের কাছ থেকে ‘এনটিভি হেলথ’ চ্যানেলটি সিলভার প্লে বাটন পাওয়ার এই আনন্দকে উদযাপন করতে গতকাল শনিবার কেক কাটা হয় এনটিভি অনলাইনের কার্যালয়ে। এ সময় উপস্থিত ছিলেন এনটিভির অনুষ্ঠানপ্রধান মোস্তফা কামাল সৈয়দ, এনটিভি অনলাইনপ্রধান ফকরউদ্দীন জুয়েল, এনটিভির ‘স্বাস্থ্য প্রতিদিন’ অনুষ্ঠানের উপস্থাপক সানজিদা হোসেন, ডা. অধ্যাপক মনিলাল আইচ লিটু, ডা. মো. ইউসুফ আলীসহ এনটিভি ও এনটিভি অনলাইনের কর্মীরা।

এ বিষয়ে এনটিভি অনলাইনপ্রধান ফকরউদ্দীন জুয়েল বলেন, ‘এনটিভির স্বাস্থ্যবিষয়ক অনুষ্ঠানগুলোতে মানুষের আগ্রহ ব্যাপক। দিন দিন এনটিভি হেলথ চ্যানেলটির সাবস্ক্রাইবার বাড়ছে। চ্যানেলটিকে আরো উন্নত করার জন্য আমরা কাজ করে যাচ্ছি। বিশ্বের সব প্রান্ত থেকে দর্শক আগ্রহ নিয়ে দেখছেন এনটিভির ভিডিওগুলো। নতুন ধারণার আরো ভিডিও কনটেন্ট তৈরির চেষ্টা করছি আমরা।’

২০১৫ সালের ১ ফেব্রুয়ারি যাত্রা শুরু করে এনটিভির ডিজিটাল প্ল্যাটফর্ম এনটিভি অনলাইন। এনটিভি অনলাইনের এখন ১৯টি ইউটিউব চ্যানেল। খবর, নাটক, সিনেমা, গান, স্বাস্থ্য, জীবনধারা, মজা, ভ্রমণ, ইসলামিক শো, কুকিং শো, প্রবাসজীবনসহ ইউটিউবে এনটিভির রয়েছে একাধিক জনপ্রিয় চ্যানেল।