Beta

বিপিএর সভাপতি ডা. দলিলুর, মহাসচিব ডা. ফরিদ

০৩ মার্চ ২০১৮, ১১:৫৪

ফিচার ডেস্ক

বাংলাদেশ ফিজিক্যাল থেরাপি অ্যাসোসিয়েশনের (বিপিএ) নির্বাচনে ডা. দলিলুর রহমান সভাপতি এবং ডা. ফরিদ উদ্দিন মহাসচিব পদে জয় পেয়েছেন। দলিলুর-ফরিদ পরিষদ ২৭ সদস্যের কার্যনির্বাহী কমিটিতে পূর্ণ প্যানেলে বিজয়ী হয়েছে।

গতকাল শুক্রবার রাজধানীর সেগুনবাগিচায় ফিরোজা বারী হাসপাতালে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সহ-সভাপতি পদে ডা. এম ইয়াছিন আলী, ডা. ইয়াসমিন আরা (ডলি), ডা. প্রদীপ কুমার সাহা, ডা. মাকসুদুল আলম, ডা. জগলুল হাই রাসেল, ডা. আল মামুন অর রশিদ ও ডা. আরিফ জুবায়ের, সাংগঠনিক সম্পাদক ডা. মনোয়ারুল হক, অর্থ সম্পাদক ডা. মনিরুল হক, যুগ্ম সম্পাদক ডা. জাকারিয়া ফারুক, ডা. মাশুক রায়হান উপল, ডা. মহসিন কবির ও ডা. মিজানুর রহমান, শিক্ষা ও ছাত্র কল্যাণবিষয়ক সম্পাদক পদে ডা. ওসমান গনি রনি, গবেষণা ও প্রকাশনা সম্পাদক ডা. অভিজিৎ বৈদ্য, বিজ্ঞান ও আন্তর্জাতিক সম্পাদক ডা. আকশাফুল ইমাম, সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক পদে ডা. রেবেকা সুলতানা, দপ্তর সম্পাদক পদে ডা. নাজমুল ইসলাম, প্রেস ও জনসংযোগ সম্পাদক পদে ডা. আকলিমা চৌধুরী আশা ও সহ-সাংগঠনিক সম্পাদক পদে ডা. রাহুল দেবনাথ নির্বাচিত হয়েছেন।

এ ছাড়া নির্বাহী সদস্য পদে ডা. মাহতাব উদ্দিন, ডা. মাইনুল হাসান, ডা. সুজন পাল, ডা. কাওসার বিন রিজওয়ান, ডা. আবু বকর সিদ্দিক নির্বাচিত হয়েছেন।

এ কমিটি আগামী দুই বছর বাংলাদেশে ফিজিওথেরাপি পেশার উন্নয়নে কাজ করবে ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement