Beta

শুটিং সন্দেশ

মতিঝিলে ‘মুসাফির’ শুভ, হাতে অস্ত্র

২৯ মার্চ ২০১৫, ১২:৪৫ | আপডেট: ২৯ মার্চ ২০১৫, ১৫:১৪

শুক্রবার মতিঝিলে লোকজনের তেমন একটা সাড়াশব্দ থাকে না। এমনই এক দুপুরে দিলকুশার ইউনুস টাওয়ারের সামনে উড়ছিল ধোঁয়া। এর মধ্যে কয়েকজন মুখোশধারী লোক গুলি করতে করতে এগিয়ে যাচ্ছে। অন্যদিকে আরিফিন শুভ দুই হাতে পিস্তল উঁচিয়ে গুলি ছুড়ছেন। ঠোঁটের কোণে রক্তের দাগ। বোঝা যাচ্ছে, বেশ একটা অ্যাকশনের মধ্যে আছেন তিনি। আরেকটু এগোতে দেখা গেল, সাদা রঙের একটি গাড়ির পেছনে লুকিয়ে আছেন এক তরুণী। হন্তদন্ত হয়ে ছুটে এসে শুভ তাকে গাড়িতে উঠতে বলছেন। এমনি একটি দৃশ্য ধারণ করা হচ্ছিল ‘মুসাফির’ ছবির জন্য।

শুটিংয়ের বিরতিতে ছবির নায়ক শুভ বলেন, ‘দেখেন ভাই, আমাকে মেরে কী করেছে! এই ছবিতে এফডিসির ফাইটারদের ব্যবহার না করে আসল ফাইটার নেওয়া হয়েছে। তারা তো আর নকল মার মারতে পারে না। দেখেন, মেরে আমার হাত ফুলিয়ে দিয়েছে। মার খেলেও আপত্তি নেই, কারণ অ্যাকশননির্ভর দারুণ একটা চলচ্চিত্র দর্শককে উপহার দিতে পারব।’ মারামারির দৃশ্য নিয়ে এভাবেই নিজের প্রতিক্রিয়া প্রকাশ করছিলেন শুভ।

‘মুসাফির’ ছবির পরিচালক আশিকুর রহমান আশিক বলেন, ‘এই টিমের আমরা সবাই মুসাফির আর শুভ একজন পেশাদার খুনি। নায়িকা মারজান জেনিফাকে নিয়ে একটি গন্তব্যে যাবেন শুভ। পথে অনেক বাধা আসবে। এমন একটি গল্প নিয়েই আমরা কাজ করছি, তাই আমরা সবাই মুসাফির।’

গত ২৩ মার্চ থেকে সিনেমাটির প্রথম পর্বের শুটিং শুরু হয়েছে। ২৭ মার্চ শুক্রবার রাজধানীর মতিঝিলে এর অ্যাকশন দৃশ্যের শুটিং হয়েছে। পরিচালক আশিকুর রহমান আরো বলেন, ‘প্রথম পর্যায়ের শুটিং শেষে আমরা সিলেট ও চট্টগ্রামে শুটিং করতে যাব।’

পারসেপচুয়াল পিকচার্সের ব্যানারে নির্মাণাধীন ছবিটির কাহিনী ও চিত্রনাট্যও লিখেছেন পরিচালক নিজেই। এ সিনেমায় প্রথমবারের মতো জুটি বেঁধেছেন আরিফিন শুভ ও মারজান জেনিফা। এতে আরো অভিনয় করবেন টাইগার রবি, শিমুল খান, সিন্ডি রোলিং ও রেবেকা।

সংগীত পরিচালনা করবেন নাভেদ ও আশিকুজ্জামান অপু। লোগো ও পোস্টার ডিজাইন করছেন সাজ্জাদুল ইসলাম সায়েম। ২০ মার্চ বিএফডিসিতে জহির রায়হান কালার ল্যাব ভিআইপি অডিটোরিয়ামে ছবিটির মহরত অনুষ্ঠিত হয়।

Advertisement