Beta

শুটিং সন্দেশ

ঢাকায় শুরু হলো ওম-ফারিয়ার শুটিং

০৯ জানুয়ারি ২০১৬, ১৭:৩১ | আপডেট: ০৯ জানুয়ারি ২০১৬, ২০:১৬

কড়ইগাছের তলায় একটি মাজার। সেখানে অভিনয় করছেন কলকাতার নায়ক ওম আর বাংলাদেশের নায়িকা ফারিয়া। আর সেটটি তৈরি করা হয়েছে বিএফডিসিতে। ছবির নাম ‘হিরো ৪২০’, যৌথ প্রযোজনার ছবিটি পরিচালনা করেছেন সৈকত নাসির। পরিচালক জানালেন, আজ শনিবার একদিনই ছবিটির শুটিং হবে এখানে। বাকি দিন শুট হবে ঢাকার অন্যান্য জায়গায়।

পরিচালক নাসির এনটিভি অনলাইনকে বলেন, ‘আজ থেকে টানা ১০-১২ দিন ঢাকায় এই ছবির শুটিং চলবে। বিএফডিসিতে একটি মাজারের সেট ফেলে শুটিং করছি। ছবির প্রতিটি কাজ আমি চেষ্টা করছি ভালোভাবে করতে। মাত্র একদিনের ছোট দৃশ্যের জন্য আমরা এত বড় একটা সেট ফেলেছি। কারণ আমরা চাই না ছোট কোনো কারণে আমাদের ছবিটা নষ্ট হয়ে যাক। আগামীকাল সাভার গলফ ক্লাবে শুটিং করার ইচ্ছা রয়েছে। এভাবেই দেশের বিভিন্ন জায়গায় ছবির বাকি অংশের শুটিং শেষ হবে।’

ওম আর ফারিয়া ছাড়া বাকিদের কাজ আগেই শেষ করেছিলেন পরিচালক। ভারতেই ছবির সত্তর শতাংশ শুটিং সম্পন্ন করা হয়। এখন নায়ক ও নায়িকার অংশটি শুট করলেই শেষ হবে ছবির শুটিংয়ের কাজ। জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজ প্রযোজিত এই ছবিতে ওম ও ফারিয়া ছাড়া আরো অভিনয় করেছেন আহমেদ শরিফ, শিমুল খান, তানভির তনু, রেবেকা, আশীষ বিদ্যার্থী প্রমুখ।

Advertisement