Beta

নওয়াজুদ্দিনকে বিয়ে করলেন সুনীল শেঠির মেয়ে!

১২ অক্টোবর ২০১৯, ১৫:১১

অনলাইন ডেস্ক
‘মতিচুর চাকনাচুর’ ছবির পোস্টারে বর-বধূবেশে নওয়াজ-আথিয়া। ছবি : সংগৃহীত

অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকিকে বিয়ে করলেন সুনীল শেঠির কন্যা আথিয়া শেঠি! কী, চমকে উঠলেন? তবে জেনে নিন আসল রহস্য।

বলিউডের বিখ্যাত অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকি, যিনি বারবার সাহসী চরিত্র, অভিনয়দক্ষতা আর বিচিত্রধর্মী গল্প নিয়ে হাজির হয়েছেন রুপালি পর্দায়। অভিনেতা হওয়ার স্বপ্ন নিয়ে ছোট্ট শহর থেকে মুম্বাইয়ে গিয়েছিলেন, আর তারপর ‘গ্যাংস অব ওয়াসিপুর’, ‘বজরঙ্গি ভাইজান’, ‘মান্টো’, ‘ফটোগ্রাফ’সহ অসংখ্য দর্শকনন্দিত ছবি উপহার দিয়েছেন।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম পিঙ্কভিলার প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি কমেডি ছবিতে অভিনয় করেছেন নওয়াজুদ্দিন। গতকাল মুক্তি পেয়েছে তাঁর নতুন ছবি ‘মতিচুর চাকনাচুর’-এর ট্রেইলার। এ ছবিতে নওয়াজের বিপরীতে অভিনয় করেছেন সুনীলকন্যা আথিয়া শেঠি। ট্রেইলারে দেখা যায়, নওয়াজের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছেন আথিয়া।

আজ শনিবার মুক্তি পেয়েছে ‘মতিচুর চাকনাচুর’-এ নওয়াজ-আথিয়ার ফার্স্ট লুক পোস্টার। সেখানে বর-কনেরূপে দেখা যাচ্ছে দুজনকে। সেই ছবি টুইটারে শেয়ার করেছেন চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ। দেবমিত্র বিসওয়াল পরিচালিত এ ছবি নির্মিত হয়েছে ভায়াকম১৮ স্টুডিওসের ব্যানারে।

ট্রেইলারে দেখা যায়, নওয়াজুদ্দিন সিদ্দিকি ওরফে পুষ্পিন্দর তিয়াগীর জীবনের একমাত্র লক্ষ্যই হলো বিয়ে করা। অন্যদিকে আথিয়া শেঠি ওরফে এনিও বিয়ের জন্য উন্মুখ। তবে তার শর্ত, পাত্রকে প্রবাসী হতে হবে। পুষ্পিন্দর দুবাইয়ে থাকে, এই ভেবে তাকে বিয়ে করে এনি। কিন্তু যখনই জানতে পারে পুষ্পিন্দর পাকাপাকিভাবে ভারতে ফিরেছে, তখনই শুরু হয় নানা কাণ্ড। হাসিতে ফেটে পড়ে দর্শক।

দেখুন ভিডিওতে :

প্রথমবারের মতো জুটি বাঁধলেন নওয়াজুদ্দিন সিদ্দিকি ও আথিয়া শেঠি। ভিন্নধর্মী চিত্রনাট্যের কারণেই তাঁরা যুগলবন্দি হয়েছেন। আগামী ১৫ নভেম্বর মুক্তি পাবে এ ছবি।

Advertisement