Beta

শুরু হয়েছে ‘হোসেন ভাইয়ের দোকানে আসা মানুষজন’

০৭ অক্টোবর ২০১৯, ০৯:০১ | আপডেট: ০৭ অক্টোবর ২০১৯, ১০:৩৫

অনলাইন ডেস্ক
নাটকের একটি দৃশ্যে মোশাররফ করিম ও নাদিয়া আহমেদ। ছবি : সংগৃহীত

আমাদের সমাজে নানা রকমের মানুষের বসবাস। তাদের মধ্যে কিছু মানুষ থাকেন একেবারেই অন্য রকম। বিচিত্র তাদের চালচলন, ভিন্নতা রয়েছে অভ্যাসেও। আর সেইসব মানুষকে নিয়েই নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক ‘হোসেন ভাইয়ের দোকানে আসা মানুষজন’।

গত ৫ সেপ্টেম্বর রাত ১০টায় আরটিভিতে ধারাবাহিকটির প্রথম পর্ব প্রচারিত হয়। আশরাফুল চঞ্চলের রচনায় নাটকটি পরিচালনা করেছেন শামস করিম। এর প্রধান একটি চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। নাটকটি নিয়ে বেশ উচ্ছ্বাস থাকার পাশাপাশি ভীষণ আশাবাদী তিনি। তিনি বলেন, ‘সাধারণ কিছু মানুষের জীবনের ছোট ছোট গল্প নিয়ে নাটকটি নির্মিত হয়েছে। এর চিত্রনাট্য ও গল্পের গভীরতা অসাধারণ। এ কারণেই অভিনয়ের পাশাপাশি নাটকটি প্রযোজনাও করছি।’

ধারাবাহিকের কাহিনী গড়ে উঠেছে মফস্বল শহরের পাড়ার মোড়ে গড়ে ওঠা একটি লন্ড্রির দোকানকে কেন্দ্র করে। এরই মধ্যে ধারাবাহিকটির ৩০ পর্বের শুটিং শেষ হয়েছে। দোকানটি হয়ে ওঠে এলাকার কিছু অন্য রকম মানুষের আড্ডাস্থল। দোকানে আড্ডা দিতে আসা সেসব মানুষের জীবনাচরণ ও অভিজ্ঞতাকে নিয়েই ‘হোসেন ভাইয়ের দোকানে আসা মানুষজন’।

মোশাররফ করিমের প্রত্যাশা, দর্শক হৃদয় থেকে নাটকটি গ্রহণ করবেন। মোশাররফ করিম ছাড়াও এতে আরো অভিনয় করেছেন নাদিয়া আহমেদ, আ খ ম হাসান, গোলাম ফরিদা ছন্দা, ফারুক আহমেদ, হোসনে আরা পুতুলসহ আরো অনেকে।

Advertisement